মানবাধিকার প্রতিষ্ঠায় ৩০শে ডিসেম্বর হাতপাখা মার্কায় ভোট দিন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:২৪ পিএম, ১০ ডিসেম্বর ২০১৮

হাতপাখা মার্কায় ভোট দিনআগামী ৩০শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অবহেলিত ও বঞ্চিত মানুষের অধিকার প্রতিষ্ঠায় হাতপাখা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ইসলামী কৃষক-মজুর আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম কবির।

সোমবার (১০ ডিসেম্বর) আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে বরগুনা-২ আসনের পাথরঘাটায় হাত পাখা মার্কার সমর্থনে আয়োজিত বিভিন্ন আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি মানবাধিকার প্রতিষ্ঠায় ৩০শে ডিসেম্বর হাতপাখা মার্কায় ভোট দিতে বলেন। তিনি বলেন স্বাধীনতার ৪৭ বছর অতিক্রম হলেও দেশের মানুষ তাদের অধিকার ফিরে পাইনি এবং কৃষক শ্রমিক মেহনতি মানুষ ন্যায্য অধিকার ফিরে পায়নি এ অবস্থায় আগামী ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ সংসদীয় আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত পীর সাহেব চরমোনাই সমর্থিত প্রার্থী সাবেক সংসদ সদস্য জনাব গোলাম সরোয়ার হিরু কে হাতপাখা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে পাথরঘাটা বাসি প্রতি আহ্বান জানান।

বঙ্গোপসাগরের তীরবর্তী পাথরঘাটার বিভিন্ন এলাকায, বিশেষ করে সদর ও চরদুয়ানী ইউনিয়ন আয়োজিত সভাসমূহে বিশেষ অতিথির বক্তব্য রাখে, ইসলামী আন্দোলন বাংলাদেশ পাথরঘাটা উপজেলা শাখার সেক্রেটারী মো. মোখলেসুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলন বরগুনা পশ্চিম জেলা শাখার সদস্য সচিব হাফেজ মো. মাসুম বিল্লাহ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পাথরঘাটা উপজেলা শাখা সভাপতি ও বরগুনা জেলার প্রশিক্ষণ সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক বিল্লাহ আল-মায়াজ, নির্বাচন পরিচালনা কমিটির পোলিং এজেন্ট সমন্বয়কারী মাওলানা আবুল কালাম আজাদ ও ইসলামী কৃষক-মজুর আন্দোলন পাথরঘাটা উপজেলা শাখার সভাপতি মো. ফারুক হোসেন প্রমুখ।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১০ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)