পাথরঘাটায় ইসলামী আন্দোলনের প্রার্থী হিরুর গনসংযোগ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৯:২০ এএম, ১৩ ডিসেম্বর ২০১৮

ইসলামী আন্দোলনের প্রার্থীর গনসংযোগএকাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ আসনে ইসলামী আন্দোলন হাতপাখার প্রার্থী সাবেক সংসদ সদস্য গোলাম সরোয়ার হিরু গনসংযোগ শুরু করেছেন।

বুধবার (১২ই ডিসেম্বর) পাথরঘাটায় পৌর শহরের কেন্দ্রীয় মসজিদে থেকে এ গনসংযোগ শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলার ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী যুব আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন, ইসলামী কৃষক শ্রমিক আন্দোলন ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সকল স্থরের নেতাকর্মী বৃন্দ প্রমুখ।

গণসংযোগকালে সাবেক সাংসদ গোলাম সরোয়ার হিরু বলেন, অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন ও সব দলের জন্য সমান সুযোগ তৈরি করে নির্বাচনের পরিবেশ তৈরি করা সরকারের দায়িত্ব। নির্বাচন একপেশে ও প্রশ্নবিদ্ধ করতে না চাইলে সব দলের জন্য সমান সুযোগ তৈরি করতে হবে। তাই আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল দল সমান সুযোগ পেলে ও ভোটাররা তাদের ভোট প্রয়োগ করতে পারলে (বেতাগী-বামনা-পাথরঘাটার) বড় দুটি দলকেই বর্জন করে হাতপাখাকে বিজয়ী করবে ইনশাআল্লাহ।

আগামী ৩০ ডিসেম্বরে ব্যালট বিপ্লবের মাধ্যমে দুর্নীতিবাজদের বয়কট করার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, হাতপাখায় ভোট দিয়ে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করতে হবে। আজ সমাজের রন্দ্রে রন্দ্রে দুর্নীতিতে ছেয়ে গেছে। দুর্নীতিমুক্ত সমাজ গঠনে সকলকে ইসলামের সুমহান ছায়াতলে ফিরে আসতে হবে। ঘুরেফিরে কালো টাকার মালিক ও পেশীশক্তিগুলো নির্বাচিত হলে জাতির কোনো কল্যাণ হবে না। কালো টাকার মালিকরা টাকার বিনিময়ে ভোট কিনে। এদেরকে বয়কট করতে হবে। সর্বত্র আল্লাহভীরু নেতা নির্বাচিত করে দেশের স্থায়ী শান্তি ও মানবতার মুক্তি নিশ্চিত করতে হবে। তাই সকলকে দুর্নীতি, দুঃশাসন ও মাদকমুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠায় হাতপাখাকে বিজয়ী করতে এগিয়ে আসার আহবান জানান তিনি।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৩ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)