বিয়ে করেছেন জনপ্রিয় নায়িকা শুভশ্রী

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:২১ পিএম, ৭ মার্চ ২০১৮ | আপডেট: ০১:২৮ পিএম, ৭ মার্চ ২০১৮

শুভশ্রী
অনলাইন ডেস্কঃ
টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শুভশ্রী। অনেকদিন ধরেই প্রেম করছিলেন পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে। কয়েকদিন আগে তাদের বিচ্ছেদের খবরও সামনে আসে। তবে সেসব জল্পনা সরিয়ে গতকাল নতুন খবরের জন্ম দিলেন এই প্রেমিক জুটি। রাজের সঙ্গে গোপনে ঘরোয়া পরিবেশে বাগদান করলেন শুভশ্রী। এরপরেই বিয়েটাও রেজিস্ট্রি করে ফেললেন এই যুগল।

গতকাল মঙ্গলবার আনন্দপুরে রাজ চক্রবর্তীর অ্যাপার্টমেন্টে ঘরোয়াভাবে এই আয়োজন সম্পন্ন হয়। রাত সাড়ে ৯টা নাগাদ বিয়ে রেজিস্ট্রি হয়েছে রাজ এবং শুভশ্রীর। অনুষ্ঠানে ছিলেন রাজ-শুভশ্রীর নিকটাত্মীয়েরা। ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, শ্রেয়া পাণ্ডে, চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্ত। জানা গেছে, আনুষ্ঠানিকভাবে বিয়ে হবে আগামী ১১ মে।

শুভশ্রীকে নিয়ে টুইটে রাজ লিখেছেন, ‘সব মতভেদের পর… আজ আমরা একে অপরকে বেছে নিলাম জীবনের বাকিটা পথ একসঙ্গে হাঁটব বলেই। সবার আশীর্বাদ এবং ভালোবাসা কামনা করি।’ অন্যদিকে শুভশ্রীর টুইট, ‘আমি আমার প্রেমগাঁথাকে ভালোবাসি… জানি এটা খুব অগোছালো, কিন্তু এটাই সেই গল্প যা আমাদের এক করলো।’

তাদেরকে শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেছেন কলকাতার নায়ক দেব। তিনি লিখেছেন, ‘অভিনন্দন চকলেট বাবু। ঈশ্বর তোমাদের মঙ্গল করুন। তোমাদের জন্য সত্যিই খুব আনন্দিত।’

বিয়ের অনুষ্ঠানের পর রাজের অ্যাপার্টমেন্টের ক্লাব হাউসে ছিল পার্টির আয়োজন। সেখানে অতিথিদের সঙ্গে সেলিব্রেশনে মেতে ওঠেন নব দম্পতি। শুভশ্রীর বাবা দেবপ্রসাদ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, ১১মে বাওয়ালির রাজবাড়িতে আনুষ্ঠানিক বিয়ে, তারপর রিসেপশন। বাগদান ও রেজিস্ট্রি ঘরোয়াভাবে হলেও রিসেপশন হবে ধুমধাম করেই।

এর আগে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে রাজের সম্পর্কের কথা টলিউডের অনেকেই জানেন। সে সম্পর্ক ভাঙার পরেই শুভশ্রীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে পরিচালকের। ‘ট্যালেন্ট’ সিনেমায় ছবিতে দেব আর শুভশ্রীকে একই সঙ্গে অভিনয় করান রাজ চক্রবর্তী। এরপরে দেবের সঙ্গে সম্পর্ক তৈরি হয় শুভশ্রীর। তবে সেটা আর জোড়া লাগেনি। ইতোমধ্যেই পরিচালক রাজের সঙ্গে তৈরি হয় শুভশ্রীর সম্পর্ক। সেই সম্পর্ক সাত পাকে বাঁধা পড়লো।
এ এম বি । পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)