সোশ্যাল মিডিয়ায় ওবায়দুল কাদেরের মৃত্যু কামনা ও কুলখানির আমন্ত্রণ চেয়ে সাংবাদিক(ইমরান)

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ১০:২১ পিএম, ৩ মার্চ ২০১৯

---
ফেসবুকে আমাদের পাথরঘাটার (সম্পাদক) ও
এখন সময়ের আলো, আমাদের অর্থনীতি, যায়যায় দিন সহ বিভিন্ন পত্রিকার - বরগুনা জেলার পাথরঘাটার প্রতিনিধি ইমরান হোসেন সোহাগ নামের যুবক বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব ওবায়দুল কাদেরের মৃত্যু কামনা ও কূলখানীর প্রার্থনা জানিয়ে বাংলাদেশের সকল জাতীয় পত্রিকার অনলাইন পোর্টালে প্রকাশিত ওবায়দুল কাদেরের অসুস্থতার সংবাদের নিচে কমেন্টে করে তার মৃত্যু কামনা করেছেন খোজ নিয়ে জানা গেছে তিনি জামাতের সক্রিয় কর্মী।

সোশ্যাল মিডিয়ায় ওবায়দুল কাদেরের মৃত্যু কামনা ও কুলখানির আমন্ত্রণ চেয়ে সাংবাদিক(ইমরান)

---

ইমরানের ফেসবুক আইডি থেকে তার তথ্য গুলো দেখুন
---
সম্প্রতিঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও তিনি শঙ্কামুক্ত নন। এনজিওগ্রামে ধরা পড়া ৩টি ব্লকের মধ্যে ১টিতে তাৎক্ষণিক ভাবে রিং পড়িয়ে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। উন্নততর চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নেয়ার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

এদিকে বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় হাসপাতালের প্রিভেনটিভ অ্যান্ড রিহ্যাবিলিয়েশন কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. হারিসুল হক বলেছেন, “এনজিওগ্রাম শেষে ওবায়দুল কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। তাৎক্ষণিকভাবে আমরা একটি রিং পরিয়েছি। তাকে ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে।”

তিনি বলেন, “ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল কিন্তু তিনি এখনও শঙ্কামুক্ত নন। হার্টে একটা রিং পরানো হলেও তাকে আমরা শক্তামুক্ত অবস্থায় বলতে পারছি না। আগামী ৭২ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখা হবে। ৭২ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত আমরা কিছুই বলতে পারছি না।“

তিনি আরো বলেন, “ওবায়দুল কাদেরকে প্রথমে আইসিইউতে নেওয়া হয়। পরে রিংপরানো শেষে তাকে কার্ডিওলজি বিভাগের সিসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়েছে।”

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)