পাথরঘাটায় সতন্ত্র প্রার্থীর তিন কর্মিকে পিটিয়ে আহত, প্রতিহত করলে অবস্থা খুব খারাপ হবে

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৮ এএম, ২৬ মার্চ ২০১৯ | আপডেট: ০৫:৩৩ পিএম, ২৬ মার্চ ২০১৯

পাথরঘাটায় সতন্ত্র প্রার্থীর তিন কর্মিকে পিটিয়ে আহত, প্রতিহত করলে অবস্থা  খুব খারাপ হবে- মোস্তফা গোলাম কবির।বরগুনার পাথরঘাটায় স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতিকের মোস্তফা গোলাম কবিরের তিন কর্মী সমার্থক কে পিটিয়ে আহত করেছে আওয়ামীলীগে নৌকার প্রার্থী আলমীর হোসেনের কর্মী সমার্থকরা।

সোমবার দিবাগত রাত ৮.৩০ মিনিটের দিকে কাঠালতলী ইউনিয়নের কেরামত পুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কেরামত পুর বাসস্ট্যান্ড থেকে বাসায় ফেরার পথে মোঃ কবির হোসেন মোল্লা কে বেধরক পিটিয়ে আহত করে। এ সময় স্থানীয় লোকজন আহত কবির কে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে স্থানান্তর করেন। ছাড়াও একই ইউনিয়নের বাদামতলা নামক স্থানে জাফর খান ও রফিকুল নামের দুই কর্মী সমার্থক কে পিটিয়ে আহত করে। তারা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়ে বাড়িতে আছেন।

আওয়ামীলীগ বিদ্রোহী সতন্ত্র প্রর্থী মোস্তাফা গোলাম কবির বলেন। আওয়ামীলীগ মনোনিতো প্রার্থীর সমার্থকরা বিভিন্ন এলাকায় সন্ত্রাসি কার্যক্রম চালাচ্ছে, বিভিন্ন ভাবে তার কর্মিদের হয়রানি করছে। এবং ভোটারদের মধ্যে আতংক ছড়িয়ে দিচ্ছে যাতে ভোটারা কেন্দ্রে না আসে।

তিনি আরো বলেন আমি যদি তাদের প্রতিহত করি তাহলে অবস্থা খুব খারাপ ও ভয়াবহ হবে, আমি অশান্তি করতে চাইনা, প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি যাতে সন্ত্রাসিরা কোন রকম কার্যকালাপ চালাতে না পারে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)