নির্বাচন সুষ্ঠ করতে মঠবাড়িয়ায় র‌্যাবের নিরাপত্তা জোরদার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:১৩ এএম, ২৮ মার্চ ২০১৯

নির্বাচন সুষ্ঠ করতে মঠবাড়িয়ায় র‌্যাবের নিরাপত্তা জোরদার
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ পর্বে কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি যেন সৃষ্টি না হয় সে কারণে মাঠে নেমেছে র‌্যাব-৮। র‌্যাবের পক্ষ থেকে নির্বাচনী এলাকায় বিশেষ নিরাপত্তা জোরদার করা এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। র‌্যাব-৮ প্রেরিত এক ই-মেইল বার্তায় এই তথ্য জানানো হয়।

র‌্যাব জানিয়েছে, নির্বাচন উপলক্ষ্যে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় অস্থায়ী ক্যাম্প স্থাপন করেছে র‌্যাব। ২৬ মার্চ থেকে এই টহল শুরু করে র‌্যাবের সদস্যরা। এ কারনে মঠবাড়িয়ার ভোটারদের মধ্যে স্বস্তি ফিরেছে। বিশেষ নিরাপত্তার অংশ হিসেবে রয়েছে নিয়মিত টহল এবং পৌর শহরের বিভিন্ন পয়েন্টে র‌্যাবের স্পেশাল চেকপোস্টের মাধ্যমে বিভিন্ন যানবাহন তল্লাশী।

র‌্যাবের মিডিয়া উইং মেজর তাজুল ইসলাম জানান, নির্বাচনে র‌্যাবের পক্ষ থেকে নিচ্ছিদ্র নিরাপত্তা প্রদান করার সর্বাত্মক প্রস্তুতি নেয়া হয়েছে। তিনি বলেন, যেকোন ধরণের পরিস্থিতি মোকাবেলার জন্য সরকারের এই এলিট ফোর্স সর্বদা প্রস্তুত। নির্বাচনকে ঘিরে থাকবে র‌্যাবের নিচ্ছিদ্র নিরাপত্তা বলয়। পোষাকধারী সদস্যের পাশাপাশি সাদা পোষাকেও অবস্থান করবে র‌্যাব সদস্যরা।

এদিকে নির্বাচনের সকল ধরণের নাশকতার বিরুদ্ধে র‌্যাব সর্তক অবস্থানে মাঠে নেমেছে বলেও জানান এই কর্মকর্তা। প্রসঙ্গত, ৩১ মার্চ মঠবাড়িয়া পরিষদ উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)