পাথরঘাটায় ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টাকালে মেম্বারসহ আটক ২

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:২১ এএম, ৩১ মার্চ ২০১৯

---
পাথরঘাটায় ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টাকালে দুইজনকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।এরা হলেন ইউপি সদস্য সিদ্দীকুর রহমান ও তার সহযোগী মাসুম।উপজেলাধীন পদ্মা সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে তাদের আটক করা হয়।তাদের বাড়ি পদ্মা এলাকায়।আটককৃত সিদ্দীক পদ্মা এলাকার ইউপি সদস্য।

সূত্রে জানা যায়, প্রিজাইডিং অফিসার নিষেধ করা সত্যেও ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা চালায় তারা।জোর করে তারা ব্যালট পেপারে সিল মারতে যায় বলেও জানা গেছে।ভোটার উপস্থিতি কমানোর জন্য আনারস প্রতীকের সমার্থকদের উপর হামলা চালিয়ে কেন্দ্রে ভয়-ভীতির সৃষ্টি করে তারা।তারা নৌকা প্রতীকের সমার্থক বলে জানা যায়।পরে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের আটক করে।শেষ খবর পাওয়া পর্যন্ত তাদেরকে মোবাইল কোর্টে উঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, কোনো অনিয়মের সুযোগ নেই। অনিয়মের পরিস্থিতি তৈরি হলে সরাসরি মোকাবেলা করা হবে। সবাইকে নির্ভয়ে ভোট প্রদান করতে বলা হয়েছে।

পর্যাপ্ত পরিমানে পুলিশ,র‍্যাব,বিজিবি ও আনসার সদস্য সহ সাদা পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েন রয়েছে।দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া পাথরঘাটা উপজেলায় সুষ্ঠ ও ভোট গ্রহণ চলছে।বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

এন এ এস/পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)