চোর-ডাকাতকে ভাইজান বলা যাবেনা-মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ্

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৩:১৩ পিএম, ১৬ এপ্রিল ২০১৯

---
চোর-ডাকাতকে ভাইজান বলা যাবেনা। এদের জন্য সরকার লাঠি সাপ্লাই দিয়েছে তা ব্যবহার করতে হবে। বলেশ্বর নদ তীরবর্তী জেলেদের জলদস্যুকর্তৃক অপহরণ, চোর ও ডাকাতদের আক্রমণ থেকে রক্ষায় সোমবার (১৫ এপ্রিল) বিকেলে বলেশ্বর হাটে কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ এ কথাগুলো বলেন। এ সময় তিনি নদ তীরবর্তী কোন অপরিচিত লোক দেখলে থানা পুলিশকে খবর দেওয়ার জন্য আহবান জানান। বাল্য বিয়ে ও মাদক সেবন বন্ধের ব্োপারেও বিশেষ জোর দেন। মেয়েদের ১৮ বছর পূর্ণ করে পরিপক্ক বয়সে বিয়ে দেওয়ার জন্য পরামর্শ দেন।

সভায় স্থানীয় হাজিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা আ. মান্নান ফরাজীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম), উপ-পরিদর্শক মোঃ জাহিদ হাসান, রেজাউল করিম রাজীব ও স্থানীয় ইউপি সদস্য মো. আফজাল হোসেন প্রমুখ।

চোর-ডাকাতকে ভাইজান বলা যাবেনা-মঠবাড়িয়া ওসি সৈয়দ আব্দুল্লাহ্
ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন বলেন, চুরি-ডাকাতি, বাল্য বিয়ে, ইভটিজিং বন্ধে আমাদেরকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন। আমরা আপনাদের আইনী সহায়তা দিব। এছাড়া মাদক ও ইভটিজিং থেকে বিরত রাখতে যার যার সন্তানকে বুঝানোর মাধ্যমে সংশোধন করতে হবে।
ওসি সৈয়দ আব্দুল্লাহ্ আরো বলেন, এক সময় যুবক শ্রেণির লোকজন মাদক সেবন করত না। বর্তমানে মাদক যুব সমাজের জন্য ব্যধি হয়ে দাঁড়িয়েছে। তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন।
আলোচনা শেষে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)