পাথরঘাটায় ভাসুরের মারধরে ছোট ভাইয়ের স্ত্রী হাসপাতাল

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ১৬ এপ্রিল ২০১৯

পাথরঘাটায় ভাসুরের মারধরে ছোট ভাইয়ের স্ত্রী হাসপাতালবরগুনার পাথরঘাটায় চাচাত ভাইয়ের হাতে ছোট ভাইয়ের স্ত্রী মুন্নি বেগমকে (৩৫) মার ধরের অভিযোগ পাওয়া গেছে।

গত বৃহস্পতিবার (১০ এপ্রিল) সকাল ৭টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের পূর্ব কালমেঘা গ্রামে এঘটনা ঘটে। এসময় মুন্নি বেগমের শ্বশুর মো. আব্দুল খালেককেও মারধর করেছে বলে জানা গেছে।

আহত মুন্নি বেগম ওই গ্রামের দেলোয়ার হোসেনে স্ত্রী।

মুন্নি বেগম জানান, সকালে তার চাচাত ভাসুর ইউসুফ ও কালাম তাদের পুকুরের পানি আমাদের পুকুরে ফেলতে চাইলে আমাদের পুকুরের পাড় ভেঙ্গে যাবে বলে বাধা দেয় আমার শ্বশুর আব্দুল খালেক। তখন আমার শ্বশুরকে তারধর করে। আমি তা বাধা দিলে সোহরাব, আব্দুল হাই, আলেয়া ও খাদিজা এসে আমাকেও লাঠি দিয়ে মারধর করে এবং আমার পেটে লাথি, কিল ঘুসি দিতে থাকে। পরে আমার স্বামী দেলোয়ার এসে আমাদেরকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে ভার্তি করে। এসময় আমার স্বামীকেও মারধর করে।

স্থানীয় সংরক্ষিত আসনের ইউপি সদস্য নাজমা বেগম সত্যতা স্বীকার করে বলেন, আমি এরকম একটি মারধরের কথা সুনেছি। তারা চেয়ারম্যানের মাধ্যমে থানায় গেলে থানা থেকে চেয়ারম্যানকে ফোরম্যান হিসেবে দিয়ে শালিশ মিমাংসা করে দেয়ার কথা বলেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)