মোস্তফা গোলাম কবিরের জন্মদিন আজ পাথরঘাটা নিউজ এর শুভেচ্ছা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০২:১৮ পিএম, ১৭ এপ্রিল ২০১৯ | আপডেট: ০৩:২৬ পিএম, ১৭ এপ্রিল ২০১৯

মোস্তফা গোলাম কবিরের জন্মদিন আজ পাথরঘাটা নিউজ এর শুভেচ্ছা
পাথরঘাটা উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবিরের জন্মদিন আজ। এ উপলক্ষে পাথরঘাটা নিউজ ও প্রিয় পাথরঘাটা এডমিন প্যানেলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। জন্মদিনের শুভেচ্ছা বার্তা বিনিময়ে পাথরঘাটা নিউজকে গোলাম মোস্তফা কবির বলেন, পৃথিবীর বুকে সৃষ্টির শ্রেষ্ঠ জীব মানুষ হয়ে জন্ম দেয়ায় সকল প্রশংসা মহান আল্লাহর প্রতি আল্লাহর । মহান সৃষ্টিকর্তার সৃষ্টির সেবা করার মাধ্যমে নিজেকে বিলিয়ে দিতে চাই। পাশে থাকতে চাই পাথরঘাটা উপজেলার গন-মানুষের ।

এদিকে মোস্তফা গোলাম কবিরের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা বার্তা পাঠিয়ে দিয়েছেন পাথরঘাটা নিউজের সম্পাদক আকন মোঃ বশির। তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন
পরিচ্ছন্ন রাজনীতির শুদ্ধ জননেতা, সময়ের তরুন নেতৃত্বের রোল মডেল,সততা,নিষ্ঠার
মাইল ফলক ,তিনি পাথরঘাটায় উপজেলার একজন সফল মানুষ, যাকে ফলো করে চলবে নতুন প্রজন্ম
পাথরঘাটাকে নতুন করে সাজানোর যে ইচ্ছা শক্তি তার মাঝে দেখেছি ইনশাআল্লাহ তিনি পাথরঘাটাকে ঘুষ,সন্ত্রাস ও মাদক মুক্ত করবেন। জনপ্রিয় অনলাইন গ্রুপ প্রিয় পাথরঘাটা ও পাথরঘাটা নিউজ টিমের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা।

গোলাম মোস্তফা কবির ১৯৬৯ সালের ১৭ এপ্রিল বরগুনার পাথরঘাটা উপজেলার ছোট টেংরা গ্রামে জন্মগ্রহণ করেন।
তিনি উপজেলার হাতেমপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে উচ্চমাধ্যমিক এরপর পাথরঘাটা মহাবিদ্যালয় থেকে ইন্টারমিডিয়েট পাশ করে ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।

তিনি এককালীন পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি পরবর্তীতে পাথরঘাটা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সর্বশেষ পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।তিনি গত 31 মার্চ পাথরঘাটা উপজেলা নির্বাচনে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)