সুন্দরবনে র‌্যাব ও বনদস্যুর বন্দুকযুদ্ধে নিহত ৩, আহত ২

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ৭ মে ২০১৯ | আপডেট: ১০:০২ পিএম, ৭ মে ২০১৯

সুন্দরবনে র‌্যাব সঙ্গে বনদস্যুর বন্দুকযুদ্ধে নিহত ৩, আহত ২
সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের পশুর নদীর খন্তা-কদাইল্লা খালে র‌্যাব-০৬ ও বনদস্যু রানা বাহিনীর মধ্যে বন্দুক যুদ্ধে বাহিনী প্রধানসহ তিন দস্যু নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ৪টি আগ্নেয়াস্ত্র, কয়েক রাউন্ড তাজা গুলি ও একটি নৌকা ট্রলার।

র‌্যাব-০৬ এর স্পেশাল কোম্পানী কমান্ডার মেজর শামীম সরকার জানান, পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের খন্তা-কদাইল্লা খালে সোমবার (৬ মে) সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত থেমে থেমে কয়েক দফা বন্দুক যুদ্ধ হয় বনদস্যু রানা বাহিনীর সাথে।

এ সময় বাহিনী প্রধান পান্না ওরফে রানা (২৮), কামরুজ্জামান (৩৯) ও জুলহাস (৩২) গুলিবিদ্ধ হয়। এছাড়া আহত হয় র‌্যাব সদস্য আসিফ ইকবাল (৩০) ও আব্রাহাম লিংকন (৩২)। পরে সকাল পৌনে ১১টায় গুলিবিদ্ধ দস্যুদের মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা: রাফিউল হাসান তাদেরকে মৃত বলে ঘোষণা করেন। নিহত দস্যুদের বাড়ী বাগেরহাটের মোড়েলগঞ্জে বলে জানায় র‌্যাব।

নিহত দস্যুদের লাশ ও উদ্ধার হওয়া অস্ত্র-গুলি মোংলা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় মোংলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তুহিন মন্ডল।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)