পাথরঘাটায় রিক্সাওয়ালাদের দাবী আদায়ের লক্ষে আগামীকাল মানববন্ধন।

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৪২ এএম, ২১ মে ২০১৯ | আপডেট: ০১:৪৬ এএম, ২১ মে ২০১৯

রিক্সাওয়ালা
বরগুনা জেলার পাথরঘাটা উপজেলায় রিক্সাওয়ালাদের উপর চাপিয়ে দেয়া অতিরিক্ত লাইসেন্স ২০০০ টাকা থেকে কমিয়ে ৫০০ টাকা, ও ১৪০০ টাকা থেকে কমিয়ে ৩০০ টাকা ও সকল প্রকার টোল বন্ধের দাবিতে আগামীকাল পাথরঘাটায় সোনার বাংলা ফাউন্ডেশন গরিব অসহায় মানুষের পক্ষে মানববন্ধন করবেন।

বাংলাদেশ মানবিক ভলেন্টিয়ারস,প্রত্যয়, সোনার বাংলা ফাউন্ডেশন,সজন ব্লাড ফাউন্ডেশন,পাথরঘাটা উপজেলা নাগরিক অধিকার ফোরাম। আয়োজনেঃ পাথরঘাটা উপজেলা আটো শ্রমিক কল্যাণ সমিতি, আগামীকাল মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় পাথরঘাটা পৌরসভার প্রান কেন্দ্র শেখ রাসেল স্কয়ার (গোল চত্তরে) এই মানববন্ধন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

পাথরঘাটায় উপজেলা কৃষকলীগ ও পাথরঘাটা উপজেলা আটো শ্রমিক কল্যাণ সমিতির -সভাপতি বায়েজীদ মোরশেদ রাকিব মুঠোফোনে পাথরঘাটার নিউজকে জানান সকল রিক্সা শ্রমিকদের অধিকার আদায়ের লক্ষে আগামীকাল পাথরঘাটায় উপজেলায় মানববন্ধন। উপজেলার সকল শ্রমিক ও সামাজিক অধিকার আদায়ে সেচ্ছায় অংশগ্রহনকারী অনেক সংগঠন এই মানববন্ধনে একাত্বতা ঘোষণা করেছে, আমারা চাই খুব দ্রুত রিক্সাওয়ালাদের উপর আরোপিত ধার্যকরা অতিরিক্ত লাইসেন্স ২০০০ টাকা থেকে কমিয়ে ৫০০ টাকা, ও ১৪০০ টাকা থেকে কমিয়ে ৩০০ টাকা ও সকল প্রকার টোল বন্ধ করা হোক তার ধারাবাহিকতায় আগামীকাল মানববন্ধন ও পৌরসভায় ধর্মঘট পালন করবেন তারা

নিঃশ্বার্থ এই মানববন্ধনে সোনার বাংলা ফাউন্ডেশন অংশ নেয়ার কথা জানিয়েছেন সোনার বাংলা ফাউন্ডেশনের সভাপতি আল-আমিন সিকদার এব্যাপারে পাথরঘাটা নিউজকে নিশ্চিত করেছেন। তিনি বলেন গরিব অসহায়দের অধিকার আদায়ে সোনার বাংলা ফাউন্ডেশন রক্ত দিয়ে অর্থ দিয়ে আগেও কাজ করেছে এখনো করবে

আগামীকাল ২১ শে মে, পাথরঘাটা উপজেলার শেখ রাসেল স্কোয়ারে এই মানববন্ধন অনুষ্ঠিত হবে বলে
পাথরঘাটা নিউজকে নিশ্চিত করেছেন সংগঠনের আরো কয়েকজন নেতারা।

সংগঠন এর সভাপতি আল-আমিন সিকদার সকল সদস্যকে সর্বস্তরের সকল জনসাধারনকে শ্রমিকের পক্ষে মানববন্ধনে অংশ গ্রহন করার জন্য অনুরোধ জানিয়েছেন, তিনি আরো বলেন আগামী কাল সকাল ৮ টা ৩০ মিনিটে পাথরঘাটা পৌরসভার ৯ নং ওয়ার্ডে সোনার বাংলা ফাউন্ডেশনের সকল সদস্যদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে এখান থেকে সোনার বাংলা ফাউন্ডেশন মানববন্ধনের প্রস্তুতি নিয়ে বাজারে অবস্থান করবেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)