পাথরঘাটায় ৭ বছরের শিশুর শ্লীলতাহানীর চেস্টা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:০৩ পিএম, ২৯ মে ২০১৯ | আপডেট: ১০:০৪ পিএম, ২৯ মে ২০১৯

পাথরঘাটায় ৭ বছরের শিশুর শ্লীলতাহানীর চেস্টা

বরগুনার পাথরঘাটায় সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। সংখ্যালঘু সম্প্রদায়ের ওই শিশুটির পরিবারের অভিযোগ, সোমবার (২৭ মে) দুপুর ১২টার দিকে পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের লেমুয়া বাজারের খাবার হোটেলের কর্মচারী শাহীন হোটেলের পেছনের একটি কক্ষে নিয়ে মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়।

বখাটে শাহিন ওই গ্রামের মো. সোনা মিয়ার ছেলে।

ওই ছাত্রী বড় কাকা গৌরঙ্গ জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে টাইগার খাওয়ানোর কথা বলে হোটেলের পেছনের কক্ষে নিয়ে দরজা বন্ধ করে দেয়। শিশুটির মা দরজা বন্ধ করতে দেখে শিশুটির বড় কাকাকে ডেকে নিয়ে তিনি হোটেলের পেছনের কক্ষে ধাক্কা দেন। কিন্ত ভেতর থেকে কোনো সাড়া শব্দ না পেয়ে দড়জা ভাঙতে উদ্যত হন। টের পেয়ে শাহিন দরজা খুলে দেয়। এসময় ওই শিশুটিকে মুখ বাঁধা অবস্থায় দেখতে পান। পরে মুখের বাঁধন খুলে তাঁকে উদ্ধার করে নিয়ে আসেন। শিশুটির মা জানান, শাহীন তাঁর মেয়েকে ধর্ষণের জন্য চেষ্টা চালিয়েছে। তবে টের পেয়ে দড়জায় নক করায় সে ধর্ষণে ব্যার্থ হয়েছে। বখাটে শাহীনের আমরা বিচাে চাই।

অভিযুক্ত শাহিন মিয়ার সাথে যোগাযোগ করার চেস্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এবিষয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদার সাংবাদিকদের জানান, এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)