পাথরঘাটায় নিখোঁজ সেই আট জেলে পরিবার পেল ঈদ সামগ্রী

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১০:৪৮ এএম, ৪ জুন ২০১৯

পরিবার গুলোকে ঈদ সামগ্রী দেয়া হচ্ছেগভীর সমুদ্রে মছ ধরার সময় ঝড়ের কবলে পরে নিখোজ আট জেলে পরিবার পেল ঈদ সামগ্রী। গতকাল সোমবার বিকেলে পাথরঘাটা উপজেলার বাদুরতলা গ্রামে ওই আট পরিবারকে নগদ টাকা, সেমাই চিনিসহ ঈদের নাস্তা ও শাড়ি প্রদান করেন সেচ্ছায় সেবাদান সংগঠন আস্থা ও ট্ররার মালিক মো. শাহিন ফিটার।

এর আগে গত কয়েকদিন আগে এখনো অপেক্ষায় তারা শিরানামে গনমাধ্যমে প্রতিবেদন প্রকাশ হওয়ার পর এ সহায়তার হাত বাড়ান তারা। এ সময় ঈদ সামগ্রী পেয়ে কান্নায় ভেঙ্গে পরেন তারা।

ঈদ সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, আস্থার সভাপতি সাংবাদিক ও গবেষক শফিকুল ইসলাম খোকন, ট্রলার মালিক মো. শাহিন ফিটার, সাংবাদিক এএসএম জসিম, জুলহাস প্রমুখ।

ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে- প্রতি পরিবারকে ১হাজার ৫শ টাকা, সেমাই, চিনিসহ নাস্তা সামগ্রী ও একটি করে শাড়ি।

ট্রলার মালিক শাহিন ফিটার বলেন, এই পরিবার গুলোর প্রতি আমার সব সময়ই সহানুভুতি ও সহযোগীতা থাকবে। আমি যতটা পারি এই পরিবার গুলোর সব সময়ই পাশে থাকব।

শফিকুল ইসলাম খোকন বলেন, আমরা সব সময় অসহায় ও দুস্থ্যদের পাশে থেকে কাজ করছি। তারই ধারাবাহিকতায় এই পরিবার গুলোকেও সহযোগীতা করেছি। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, ট্রলার মালিক ও সে¦চ্ছায় সেবাদান সংগঠন আস্থার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই জেলে পরিবারের পাশে সহায়তার হাত বাড়ানোর জন্য।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)