পাথরঘাটায় ছাত্রলীগের দুইগ্রুপে সংঘর্ষ আহত ১০

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:২১ এএম, ৭ জুন ২০১৯

পাথরঘাটায় ছাত্রলীগের দুইগ্রুপে সংঘর্ষ আহত ১০
তুচ্ছ ঘটনায় আধিপত্য দেখালাে ছাত্রলীগ, ১০জন আহত বরগুনার পাথরঘাটা উপজেলার কালমেঘা বাজারে তুচ্ছ ঘটনায় ছাত্রলীগের সাথে এলাকাবাসীর সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে।

এদের মধ্যে গুরুতর আহত পাঁচজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালমেঘা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য মােহাম্মদ শাহীন হাওলাদার জানান, বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে কালমেঘা বাজার বেরিবাঁধে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুমান ঘুরতে আসে। এসময় স্থানীয় বেলাল ও রাজুর সাথে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে রুমান
ওই দুজনকে চর থাপ্পর দেয় স্থানীয়দের হস্তক্ষেপে বিষয়টি নিষ্পত্তি হয়ে যায়। এর কিছুক্ষণ পরেই পাথরঘাটা থেকে ছাত্রলীগের একটি গ্রুপ সংঘবদ্ধ হয়ে লাঠিসোঁটা নিয়ে কালমেঘা বাজারে এসে স্থানীয়দের এলােপাতারি মারধর শুরু করে এক পর্যায়ে স্থানীয়রাও সংঘবদ্ধ হয়ে প্রতিরােধ গড়ে তােলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন আহতদের মধ্যে জাকির, মান্নান, সুজন ও রাসেলকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এছাড়াও ছাত্রলীগের একজনকে উন্নত চিকিতসার জন্য বরিশাল পাঠানাে হয়েছে। তাঁর নাম জানা যায়নি বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

যােগাযােগের চেষ্টা করা হলে কালমেঘা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুমানের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। কালমেঘা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সবুজ হােসেন মুঠোফোনে জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের চিকিতসার জন্য হাসপাতালে ভর্তি করেছি।

উপজেলার সভাপতির নির্দেশনা মতে ঘটনায় জড়িতদের
বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমান সোহাগ বলেন, ঘটনায় জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এ ঘটনায় কেউ অভিযােগ করলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)