উপজেলা পরিষদ নির্বাচন তালতলীতে আওয়ামীলীগ প্রার্থীর প্রার্থীতা বাতিল

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১২:৩৩ পিএম, ১৬ জুন ২০১৯

আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী রেজবি-উল কবির জোমাদ্দারবরগুনার তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থীত প্রার্থী রেজবি-উল কবির জোমাদ্দারের প্রার্থীতা বাতিল করেছে নির্বাচন কমিশন।

রবিবার (১৬ জুন) সকালে এ খবর নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও তালতলী উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা দিলিপ কুমার হালদার।

দিলিপ কুমার হালদার জানান, সরাকারী কাজে বাঁধা ও নির্বাচনি আচারণ বিধি লঙ্ঘনের দায়ে নৌকা প্রতিকের প্রার্থীতা বাতিল করছে নির্বাচন কমিশন।

তিনি নির্বাচনে আর অংশগ্রহন করতে পারবেকিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, হাইকোর্টের আদেশের প্রেক্ষিতে একমাত্র তিনি তার প্রতিদন্ধীতা ফিরে পেতে পারেন।

নৌকা প্রতিকের প্রার্থী রেজবি-উল কবিরের প্রার্থীতা বাতিল হওয়ায় এখন তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা করবেন ৩ জন প্রার্থী। তারা হলেন ঘোড়া প্রতিকের প্রার্থী নুরুল আমিন, মোটরসাইকেল প্রতিকের প্রার্থী ফরহাদ হোসেন আক্কাস ও আনারস প্রতিকের প্রার্থী মনিরুজ্জামান মিন্টু।

গত ১২ জুন বুধবার সন্ধার পর থেকে রাত ১১ টা পর্যন্ত তালতলী উপজেলার নিদ্রা গ্রামে কয়েক দফা সংঘর্ষ হয় । এ সময় পুলিশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট পরিস্থিতি নিয়ন্ত্রন করতে ঘটনাস্থলে গেলে তাদের উপরও হামলার ঘটনা ঘটে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)