পাথরঘাটায় ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ। পাবলিকের ধাওয়া খেয়ে পালালো দুর্বৃত্তরা

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ২৭ জুন ২০১৯

পাথরঘাটায় ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ। পাবলিকের ধাওয়া খেয়ে পালালো দুর্বৃত্তরা
পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ছাত্রলীগের দু গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়া হলে ছাত্রলীগের কর্মী কে ধরে মারধর করলে স্থানীয় পাবলিকরা ধাওয়া দিলে ছিন্নভিন্ন হয়ে যায় আতাতিরা।

স্থানীয় দের থেকে জানা যায় পৌরশহরের কোটপাড়া এলাকার মহারাজকে পৌরসভার ৭ নাম্বার ওয়ার্ডের ডালি ও তার সহযোগীরা হটাৎ হামলা চালায়। এ সময় কেন্দ্রীয় জামে মসজিদ এলাকায় থাকা স্থানীয়রা তাদেরকে ধাওয়া দিলে সকলে পালিয়ে যায়। ঘটনার পরপরই পৌর ছাত্রলীগের সম্পাদক শাহাদাত হোসেন মধুকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

এবিষয়ে সাহাদাত হোসেন মধু বলেন মারামারির ঘটনা সম্পর্কে তিনি কিছু শোনেন নি। তবে এবিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হক জানান আমি মুঠোফোনে মারামারি সম্পর্কে জানতে পেরেছি। আমি দূরে থাকায় ঘটনাস্থলে আসতে পারিনি।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, গতকাল বরগুনার মতো ঘটনার পুনরাবৃত্তি ঘটতে যাচ্ছিল পাথরঘাটায়। কিন্তু আমরা এঘটনার পুনরাবৃত্তি আর দেখতে চাইনা। এ দিক খেয়াল করে আমরা ছাত্রলীগের ঐ সকল নেতাকর্মীদের ধাওয়া দেই। তখন তারা আমাদের ধাওয়া খেয়ে পালিয়ে গেছে। এ সময় জেলা পরিষদের সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আব্দুল খালেক উপস্থিত ছিলেন।

তবে কি কারণে এ মারামারির ঘটনা ঘটেছে তা স্পষ্টভাবে জানা যায় নি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)