পাথরঘাটায় জমি নিয়ে বিরোধে দু’পক্ষের মারধরে আহত ৯

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ২৮ জুন ২০১৯ | আপডেট: ০৬:১৪ পিএম, ২৮ জুন ২০১৯

ছবিঃ সংগ্রহীতবরগুনার পাথরঘাটায় জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের মারাধরে ৯ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৬ জনকে পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে গুরুতর তিন জনকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) বিকাল সাড়ে চারটার দিকে পাথরঘাটার কাঠালতলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, জেসমিন আক্তার (৩০) ছাহেনুর বেগম (৩৫) মারুফা বেগম, (৭৫), মনির হাওলাদার (৩৫) হাবিবুর রহমান মাতুব্বার (৪৭) সিদ্দিক মাতুব্বর (৫০) ও মিনারা বেগম (৫২)। পাথরঘাটা থানার ওসি এ ঘটনার সত্যতা স্বীকার করেন।

আহত জেসমিনের ভাই মনিরুজ্জামান জানান, তাদের জমিজমা নিয়ে দীর্ঘ দিন ধরে প্রতিবেশীর সাথে বিরোধ চলে। বিষয়টি নিয়ে পুলিশের কাছে গেলে তারা দু’পক্ষকে ডেকে সালিশ বৈঠক ডেকে মিমাংশা করে উভয় পক্ষর জমিজমা পরিমাপ করে সিমানা নির্ধারন করে দিয়ে আসে। পরে মনিরুজ্জামান তার লোকজন নিয়ে সিমানার পাশে মাটি কাটতে গেলে তাদের প্রতিপক্ষ হালিম মুন্সী, খোকন মুন্সীসহ ১২ থেকে ১৫ জন লোক লাঠি নিয়ে তাদের ওপর হামলা করে। পরে স্থানীয়রা এসে পরিস্থিতি নিয়ান্ত্রনে আনেন। এ ব্যাপারে মনিরুজ্জামান নামের একজন বাদী হয়ে থানায় মামলা করেছেন।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সিকদার জানান, আহতদের পক্ষ থেকে থানায় একটি মামলা হয়েছে। আমরা যথাযথ আইনী ব্যাবস্থা নেয়ার জন্য কাজ করছি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)