বেতাগী পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করায় ধন্যবাদ জানিয়ে সংবাদ সম্মেলন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ৩ জুলাই ২০১৯

বেতাগী পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করায় ধন্যবাদ জানিয়ে সংবাদ সম্মেলনবরগুনার বেতাগী পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নীত করায় ধন্যবাদ জানানো হয়েছে।

বুধবার ( ৩ জুলাই ) সকাল ১০টায় এ উপলক্ষে পৌর মিলনায়তনে ধণ্যবাদ জ্ঞাপন মূলক এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে পৌর মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির তার লিখিত বক্তব্যে পৌরবাসীর দীর্ঘদিনের দাবি পূরন হওয়ায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্থানীয় সরকার বিভাগের মন্ত্রী তাজুল ইসলাম, বরগুনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত হাচানুর রহমান রিমন, স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দিন ও পৌরবাসীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

জানা গেছে, গত ৩১মে ‘২০১১সালের ৮১১ নং পরিপত্র অনুযায়ী মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে স্থানীয় সরকার, পল্লী ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপসচিব ফারজানা মান্নান স্বাক্ষরিত এক পরিপত্রে বরগুনার বেতাগী পৌরসভা কে “খ” শ্রেণী হতে “ক” শ্রেণীতে উন্নীত করে মঙ্গলবার (০২ জুলাই) এক প্রজ্ঞাপন জারি করা হয়।

প্যানেল মেয়র আলহাজ্ব হাদিছুর রহমান পান্নার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র বরুন কর্মকার, কাউন্সিলর রাশেদা বেগম, শাহীনুর বেগম, নবীন খান, হুমায়ূন কবির, মাসুদুর রহমান, আব্দুর রহীম সিকদার, মিজানুর রহমান মন্টু, নয়ন দাস, পৌরসভার প্রকৌশলী মো: জসিম উদ্দিন, কাউন্সিলর, ইলেকট্রনিক্স ও প্রেস মিডিয়া’র সাংবাদিকসহ পৌরসভার সম্মানিত নাগরিকবৃন্দ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আরও পড়ুন