পাথরঘাটায় ব্যাবসায়ীর কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনতাই, মারধর (ভিডিও সহ)

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ১০ জুলাই ২০১৯

ব্যাবসায়ীর কাছ থেকে ৫০ হাজার টাকা ছিনতাই, মারধরবরগুনার পাথরঘাটায় এক ব্যাবসায়ীর দোকানে সন্ত্রাসীরা হামলা করে মারধর ও ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।

বুধবার (১০ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মাছেরখাল বাজারে এঘটনা ঘটে। এঘটনায় স্থানীয়রা ২জনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আহত বাবসায়ী শহিদুল ইসলাম দক্ষিন হোগলাপাশা গ্রামের মৃত আব্দুল গণি হাওলাদারের ছেলে।

আটককৃতরা হলো, সোহাগ (২৪) ও হাসান (২২)। তাদের বাড়ি একই উপজেলার কালমেঘা ইউনিয়নে লাকুরতলা গ্রামে।

মাছেরখাল বাজারের ব্যাসায়ী ফোরকান, সাইফুল ও হিমু জানান, ব্যাবসায়ী শহিদুল ইসলামের দোকানে হঠাত করে স্থানীয় মাদক সেবী সোহাগ, রেজাউল, ফাহাদ, আরিফ, নাহিদ, নাইম ও হাসানসহ প্রায় ১০ থেকে ১২জন লোক রামদা, রড, হাতুরি নিয়ে হামলা করে। এসময় তাকে ব্যাপক মারধর করেছে তারা। পরে দোকানদাররা সংঘবদ্ধ হয়ে দুজনকে ধরতে পারলেও বাকিরা পলিয়ে যায়।

তারা আরো জানান, এর আগে এই ছেলেরা বাজারে প্রায়ই রামদা নিয়ে সোডাউন করে অনেককে মারধর করে। তারা বাজার টাকে মাদকের আখরা বানিয়ে ফেলেছে। তাদেরকে কেউ বাধা দিরে তাকে মারধরসহ জীবন নাসের হুমকি দেয় তারা। তাই ভয়ে মুখ খুলতে চায় না।

ব্যাবসায়ী শহিদুল বলেন, দুপুরের দিকে কিছু ছেলেরা দোকানে হঠাত হামলা করে আমাকে মারধর করে এবং ক্যাসে রাখা ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এসময় আমি ও আমার ভাই বাধা দিলে তারা লোহার রড, রামদা ও হাতুরি দিয়ে যখম করে। আমার পাশ্ববর্তী ব্যাবসায়ীরা তা দেখে তাদের দুজনকে ধরে পুলিশে সোপর্দ করে।

অভিযুক্তদের সাথে যোগাযোগ করার চেস্টা করা হলে তাদেরকে পাওয়া যায়নি।

ঘটনার কথা স্বীকার করে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্র্মকর্তা (ওসি) হানিফ সিকদার বলেন, আমার কাছে মোবাইল ফোনে খবর আসলে এসআই নুরুল আলমসহ একটি টিম পাঠিয়ে দিলে তারা জানতে পারে কিছু লোক এক ব্যাবসায়ীর উপরে হামলা করলে স্থানীয়রা দুজনকে আটক করে রাখে। আটকদের পুলিশের হাতে সোপর্দ করে। এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)