মঠবাড়িয়া ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষন ধর্ষক গ্রেফতার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ১১ আগস্ট ২০১৯

---
পিরোজপুরের মঠবাড়িয়ায় হতদরিদ্র পরিবারের ৫ম শ্রেণীর এক শিশু ছাত্রী (১১) কে ধর্ষণের ঘটনায় শনিবার রাতে ধর্ষক নুরুল ইসলাম (৪৫) কে গ্রেফতার করে পুলিশ। ধর্ষক নুরুল ইসলাম উপজেলার টিকিকাটা ইউনিয়নের বাইশকুড়া বাজারের মুদি ব্যবসায়ী ও ভেচকি গ্রামের মৃত আব্দুল জব্বার খানের ছেলে। সে তিন সন্তানের জনক।
থানা সূত্রে জানা গেছে, গত রোববার (৪ আগস্ট) বিকেল ৩টার দিকে ওই শিশু ছাত্রী উপজেলার বাইশকুড়া বাজারের মুদি ব্যবসায়ী নুরুল ইসলামের দোকানে আচার কেনার জন্য গেলে সে কৌশলে দোকান বন্ধ করে দোকানের মধ্য ওই শিশু ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে ধর্ষক নুরুল ইসলাম এ ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে। পরে শনিবার (১০ আগস্ট) রাতে ওই ছাত্রীর মা মঠবাড়িয়া থানায় লিখিত অভিযোগ দিলে থানা পুলিশ শনিবার রাতেই ধর্ষক নুরুল ইসলামকে গ্রেফতার করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, ধর্ষণের ঘটনায় শিশু ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ধর্ষককে গ্রফতার করা হয়েছে। তিনি আরও জানান, ওই শিশু ছাত্রীর ডাক্তারী পরীক্ষা করার জন্য রোববার পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)