পাথরঘাটায় সৎমায়ের জমির প্রতি লোভ নানি ও খালাকে পিটিয়ে জখম

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৯ পিএম, ১৭ আগস্ট ২০১৯


সৎ মায়ের জমিজমার প্রতি লোভের আকৃষ্ট হয়ে নানি ও খালাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করার ঘটনা ঘটেছে। বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের বয়ার গুদিঘাটা এলাকায় গতকাল শুক্রবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ মিলন মিয়া জানান, বয়ার গুদিঘাটা এলাকার রশিদ মিয়ার মৃত্যুর পর ১ম সংসারের পুত্র কামাল ২য় স্ত্রী হালিমা বেগম এর জমিজমা আত্মসাতের চেষ্টা করে। এনিয়ে রশিদ মিয়ার ছেলে কামাল দীর্ঘদিন ধরে হালিমা বেগমের সাথে ঝামেলা করে এবং হুমকি দিয়ে আসছে। এ নিয়ে পুর্বে সালিশ বৈঠক হলেও কামাল তা মানেনি। এনিয়ে বরগুনা জজ আদালতে মামলা চলছে।

স্থানীয় লোকজন সুত্রে জানা যায়, জমিজমার লোভ ও মামলার জের ধরে পুর্ব পরিকল্পিত ভাবে গতকাল রাতে কামাল ও তার ছেলে তপু মিলে হালিমা বেগমের ঘরে হামলা চালায়। ঘরে হালিমা বেগমকে না পেয়ে হালিমার বৃদ্ধা মা পিয়ারা বেগম ও হালিমার বড় বোন ফরিদা বেগমকে পিটিয়ে আহত করে। এতে পিয়ারা বেগমের বাম পা এবং বাম হাত ভেঙ্গে কয়েক টুকরো হয়ে যায় ও ডান হাতের আঙ্গুল থেঁতলে দেয়। আর ফরিদা বেগমের মাথা থেঁতলে দেয়।

ফরিদা বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয় এবং পিয়ারা বেগমকে শনিবার বেলা ১১ টার দিকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এব্যাপারে উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জিয়া উদ্দিন বলেন পিয়ারা বেগমের হাতে ও পায়ে গুরুতর জখম হওয়ায় তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সাইদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)