পাথরঘাটায় পাওনা টাকা চাওয়ায় মারধর, দোকান লুটের অভিযোগ (ভিডিও সহ)

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ২০ আগস্ট ২০১৯ | আপডেট: ০৬:২৩ পিএম, ২০ আগস্ট ২০১৯


পাওনা টাকা চাওয়ায় মারধর, দোকান লুটের অভিযোগ” />বরগুনার পাথরঘাটায় দোকানে বাকি নিতে আসলে আগের পাওনা টাকা চাওয়ায় না দিয়ে উল্টো মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় ৪জন আহত হয়েছে। আহতদের পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা চলছে।

সোমবার (১৯ আগস্ট) বিকেলে উপজেলার রায়হানপুর ইউনিয়নের সিএন্ডবি বাজারে এঘনা ঘটে।

আহতরা হলো, ওই ইউনিয়নের বেতমোর গ্রামের আব্দুল মান্নান হওলাদারের ছেলে জামাল হোসেন (৫০), জাকির হোসেন (৪২), জামাল হোসেনের ছেলে পারভেজ (২২) ও ভাগ্নে রাকিব (১৬)।

দোকান মালিক জাকির ও তার ভাই জামাল পাথরঘাটা নিউজকে জানান, সোমবার দুপুরের পর ফারুক সরদার তাদের দোকানে বাকি নেয়ার জন্য আসলে জাকির এক বছর আগের পাওনা টাকা চায়। এসময় ফারুক পাওনা টাকা দিবেনা বলে হুশিয়ারি দিয়ে চলে যায়। এর কিছুক্ষন পরেই ফারুক, মিরাজ, রিয়াজ, সজিব, আনোয়ার, রফিকুল, রুহুল আমিন, রুস্তুম ও জাফরসহ প্রায় ১০ থেকে ১৫জন লোক লাঠিশোটা নিয়ে জাকিরের দোকানের মধ্যে ঢুকে তার শার্টের কলার ধরে টেনে মারধর করতে থাকে। এসময় জাকিরের ভাই জামাল, তার ছেলে পাভেজ ও ভাগ্নে রাকিব জাকিরকে রক্ষা করতে এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে দোকানে রাখা প্রায় ৪৫ হাজার টাকা নিয়ে যায় এবং বলে যায় সন্ধার পরে আবার আসবো। পরে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান।

প্রতক্ষ্যদর্শী নুরুল ইসলাম ও মহারাজ পাথরঘাটা নিউজকে জানান, আমাদের সামনেই দোকানের মধ্যে গরুর মত পিটিয়ে তাদের মাথা ফাটিয়ে ফারুক ও তাদের লোকজন চলে গেছে। তারা গ্রামে লাঠিয়াল বাহিনী হিসেবেও পরিচিত, কেউ তাদের বিরুদ্ধে কথা বললেই তারা দলবদ্ধ হয়ে মারধর করে তাই ভয়ে স্থানীয় লোকজন মুখ খুলতে চায় নায়।

এবিষয়ে অভিযুক্ত ফারুক সরদারের মুঠোফোনে ফোন করলে (০১৭৬২০৩৩৭১০) পরে কথা বলবেন বলে কেটে দিয়ে বন্ধ করে রাখেন।

স্থানীয় ইউপি সদস্য শানু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে পাথরঘাটা নিউজকে জানান, আমি পাথরঘাটা বাজার থেকে এসে মারধরের ঘটনা শুনেছি। দুই পক্ষের কেউ আমার কাছে কোন অভিযোগ করেনি।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. সাইদুল ইসলাম পাথরঘাটা নিউজকে জানান, পাথরঘাটা থানায় দুই পক্ষ থেকে দুটি লিখিত অভিযোগ দিয়েছে। উভয় পক্ষের লোক আহত হয়েছে। তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)