কাঁঠালিয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, সর্বস্ব লুট

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:৪৭ এএম, ২৮ আগস্ট ২০১৯

ছবিঃ সংগ্রহীতঝালকাঠির কাঁঠালিয়ায় ফারুক জমাদ্দার (৪১) নামের এক কলা ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে এবং তার ছেলে মাসুমকে (১৭) পিটিয়ে আহত করে টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৬ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মহিষকান্দি গ্রামের শরীফ বাড়ি এলাকায় এ হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আহত ব্যবসায়ী ফারুক জমাদ্দারকে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় (২৭ আগস্ট) আহতের স্ত্রী ময়না বেগম বাদী হয়ে মহিষকান্দি গ্রামের মৃত্যু পান্নু খানের ছেলে জুয়েল খানসহ (৪০) ৬ জনকে আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার রাত ৮টার দিকে ব্যবসায়ী ফারুক জমাদ্দার ও তার ছেলে মাসুম জমাদ্দার মিলে একই গ্রামের কলাক্ষেতের মালিকদের টাকা পরিশোধের জন্য রওনা দেন। মহিষকান্দি গ্রামের ইউনুছ আলী শরীফ বাড়ির দক্ষিণ পাশের মসজিদের সামনের পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে পথরোধ করে তাদের সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোন দিতে বলে আসামিরা। দিতে না চাইলে আসামিরা ধারালো অস্ত্র দিয়ে ব্যবসায়ী ফারুক জমাদ্দারকে কুপিয়ে এবং তার ছেলেকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে।সেই সঙ্গে এক লাখ টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে তাদের চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগ এখনো হাতে পাইনি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)