পাথরঘাটা স্কুল মাঠে গোলরক্ষকের মাথায় ইট নিক্ষেপ খেলা বন্ধ

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ৯ সেপ্টেম্বর ২০১৯

পাথরঘাটা স্কুল মাঠে গোলরক্ষকের মাথায় ইট নিক্ষেপ খেলা বন্ধ
স্কুল পর্যায় গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতা ২০১৯ এর ফাইনাল খেলার মাঠে গোলরক্ষকের মাথায় ইট নিক্ষেপ করে মাথা ফাটিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহতকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে।

বরগুনার পাথরঘাটা কেএম সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে বিকাল পাঁচটায় দিকে এ ঘটনা ঘটে।

খেলা পরিচালনকারি (রেফারি) মজিবুর রহমান কালু জানান, স্কুল পর্যায় গ্রীষ্মকালীন ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলাটি পাথরঘাটা কেএম মাধ্যমিক বিদ্যালয় ও চরদুয়ানি মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে চলছিল। খেলা শেষ হতে পনের মিনিট বাকি থাকতে কিছু দুর্বিত্ত চরদুয়ানি মাধ্যমিক বিদ্যালয়ের গোলরক্ষকের মাথা লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে ঐ গোলরক্ষকের মাথা ফেটে যায়।

এ ঘটনার পরপরই পুরো খেলার মাঠ পুলিশ নিয়ন্ত্রণে নিয়ে খেলোয়াড়দের নিরাপদে সরিয়ে নিয়ে যায়। এরপর খেলা পরিচালনা কমিটির সিদ্ধান্তে পুলিশ মাঠ খালি করে সকল দর্শকদের সরিয়ে দেয়।

ঘটনার পরপরই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং অসমাপ্ত খেলা আগামী ১১ সেপ্টেম্বর বিকালে পাথরঘাটা স্টোডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

গোল পোস্টের পিছনে অনেক লোক থাকায় কাউকে চিহ্নিত করা সম্ভব হয়নি। আর এঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন।

এর আগেও গত শনিবার বিকেলে পাথরঘাটা কেএম সরকারি হাইস্কুল মাঠে অনুষ্ঠিত খেলায় কালমেঘা মুসলিম সরকারি মাধ্যমিক বিদ্যালয় এবং চরদুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের খেলোয়ারদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময়ে খেলার মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকার কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)