পাথরঘাটায় মুচলেকা ও জরিমানা দিয়ে মুক্ত ৪ শিক্ষার্থী

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৯

পাথরঘাটায় মুচলেকা ও জরিমানা দিয়ে মুক্ত ৪ শিক্ষার্থীপাথরঘাটায় অসামাজিক কার্যকলাপের সাথে সংশ্লিষ্টতা থাকায় শুক্রবার (১৩ সেপ্টেম্বর) চার শিক্ষার্থীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করে মুলেকা রেখে মূক্তি দেয়া হয়।

পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হুমায়ূন কবির আদালতে জরিমানার পর চার জনকে ভবিষ্যতে মানুষের সাথে শোভন আচরণ করা ও অসামাজিক কার্যকলাপে সম্পৃক্ত না হওয়ার জন্য শপথ করান ।

এর আগে শুক্রবার সকালে কাঠালতলী ইউনিয়নের কিরণপুর এলাকা থেকে স্থানীয় মানুষের অভিযোগের ভিত্তিতে রাাকিব(১৬), মো. হাসান (১৭), রাজিম(১৮), আবদুর জবাবার রাহুল(১৭)কে আটক করে পুলিশ । তারা বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের ছাত্র। পুলিশের উপপরিদর্শক মো. রাজেত আলী জানান, তারা পানীয় ‘টাইগারের, সাথে ঘুমের বড়ি মিশিয়ে পান করে মাতলামী করছিল। হাসপাতালে নিয়ে তাদের স্টোমাক পরিস্কার করা হয়।

শুক্রবার রাতেই ভ্রাম্যমান আাদাালত তাদের স্বজনদের উপস্থিতিতে জনপ্রতি ২শ টাকা জরিমানা করা হয়, ভববিষ্যতে কেউ যেন কোনরুপ অসামাজিক কাজে যুক্ত না হয় তার জন্য হাত তুলে শপথ বাাক্য পাঠ করান হয় । তারা তাদের ভুল স্বীকার করে মুচলেকা দিয়ে তারা ছাড়া পান।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)