মঠবাড়িয়ায় পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক ২

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯

পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ আটক সাকিল ও সুমন হাওলাদারমঠবাড়িয়া প্রতিনিধিঃ
পিরোজপুরের জেলার মঠবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে সাকিল (২২) ও সুমন হাওলাদার (২০) নামে দুই মাদক কারবারিকে ইয়াবা ও গাঁজাসহ আটক করেছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপরের পৌরশহরেরে কালাইমৃধা নুরানী মাদ্রাসার সামনের সড়ক থেকে সুমনকে ১৫ গ্রাম গাঁজা ও এর আগে শনিবার বিকেলে পৌর শহরের সরকারী কলেজের পিছনের সড়ক থেকে সাকিলকে ১০ পিস ইয়াবাসহ ওই দই মাদক কারবারিকে আটক করে।

আটককৃত সুমন পৌরশহরের ৮নং ওয়ার্ড সবুজনগর এলাকার আনসার হাওলাদারের ছেলে ও সাকিল পৌরশহরের ৬ নং ওয়ার্ড কলেজপাড়া এলাকার হুমায়ুন কবিরের ছেলে।

মঠবাড়িয়া থানা উপ-পরিদর্শক (এসআই) মানিক জানান, মাদককারবারীরা মাদক বিক্রয় করছে এমন গোপন সংবাদ পেয়ে সংগীয় ফোর্স নিয়ে পৌরশহরে পৃথক দুইটি অভিযান চালিয়ে সাকিল ও সুমন হাওলাদার নামে দুই মাদক কারবারিকে ইয়াবা ও গাঁজাসহ আটক করা হয়। এসময় তাদের সঙ্গে মজুদকৃত ১৫গ্রাম গ্রাম গাঁজা ও ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, আটককৃত সুমন ও সাকিলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, মাদক কারবারি সাকিলকে রোববার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। আটককৃতদের সুমনকে সোমবার আদালতে সোপর্দ করা হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)