প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আওয়ামী লীগের বিশেষ কর্মসূচি

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:১৯ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০১৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আওয়ামী লীগের বিশেষ কর্মসূচি / ছবিঃ সংগ্রহীতআগামী শনিবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। এ দিন তিনি ৭৩-এ পা দিবেন। এদিকে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে আওয়ামী লীগ।(সূত্র : বাংলা)

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকেল সাড়ে ৩টায় আওয়ামী লীগের উদ্যোগে কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

এ দিন সকাল ১০টায় আন্তর্জাতিক বৌদ্ধ বিহার (মেরুল বাড্ডা) ও সকাল ৯ টায় খ্রিস্টান অ্যাসোসিয়েশন বাংলাদেশ (সিএবি) মিরপুর ব্যাপ্টিস চার্চ এবং বেলা ১১টায় ঢাকেশ্বরী মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে। এসব কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

একইদিন ঢাকাসহ সারাদেশে আওয়ামী লীগের সহযোগী সংগঠন র‌্যালি, শোভাযাত্রা, আলোচনা সভা, আলোকচিত্র প্রদর্শনীসহ বিভিন্ন কর্মসূচি পালন করবে।

এছাড়া আজ শুক্রবার বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এদিকে, শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে সারাদেশে মিলাদ ও দোয়া মাহফিল এবং ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনাসহ বিভিন্ন কর্মসূচি পালন করার জন্য আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন এবং সংস্থার নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)