পাথরঘাটায় শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন পালিত

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩০ এএম, ২৮ সেপ্টেম্বর ২০১৯

পাথরঘাটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম দিন পালিতজাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগদান উপলক্ষে শেখ হাসিনা বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অংগ সংঘঠনের উদ্যোগে ৭৩ তম জন্মদিন পালন করেছে।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষ্যে পাথরঘাটা পৌর শহরে আনন্দ র‍্যালী, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মিলাদের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জন্মদিন পালিত হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্ব) সকালে পাথরঘাটা উপজেলা আওয়ামিলীগের দলীয় কার্যালয়ে এ জন্ম দিন পালন করা হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন দাদুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম রিপন, মোস্তাফিজুর রহমান মুরাদ, আব্দুর রহমান জুয়েল,
ফাতিমা পারভীন, জহির আহমেদ শিমু, এনামুল হক মশিউর রহমান নাইম প্রমূখ।

শেখ হাসিনা ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। তিনি স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি।

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের প্রবক্তা এই নেত্রী ১৯৮১ সালে আওয়ামী লীগের নেতৃত্ব গ্রহনের পর থেকে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্যে দিয়ে দলকে সুসংগঠিত করেন। ১৯৯৬ সালে প্রথম, ২০০৮ সালে দ্বিতীয় এবং ২০১৪ সালে তৃতীয় এবং ২০১৮ সালে চতুর্থ বারের মত নির্বাচনে জয়লাভ করে দলকে দেশের নেতৃত্বের আসনে বসাতে সক্ষম হন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)