গলাচিপায় সরকারি উদ্যোগে শিক্ষার্থী ও মুক্তিযোদ্ধাদের সহায়তা প্রদান

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ৫ অক্টোবর ২০১৯

গলাচিপায় সরকারি উদ্যোগে শিক্ষার্থী ও মুক্তিযোদ্ধাদের সহায়তা প্রদানপটুয়াখালীর গলাচিপায় সরকারি উদ্যোগে সরকারের ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচি বাস্তবায়নে হতদরিদ্রদের মাঝে গবাদি পশু এবং মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (৫ অক্টোবর) দুপুর ১২ টায় গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় হল রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএম শাহজাদা এমপি।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের চেয়ারম্যান সচিব সামছুর রহমান, করপোরেশনের পরিচালক যুগ্ম সচিব মেহেদী হাসান, জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মো. মামুনুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.শাহীন শাহ, পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে।

এতে সভাপতিত্ব করেন ইউএনও শাহ মো. রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে ১৬ জন হতদরিদ্রদের মাঝে ১৬ টি গরু, গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়, গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়, আটখালি মাধ্যমিক বিদ্যালয়, উত্তর চরখালি মাধ্যমিক বিদ্যালয় ও বিপিসি মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ জন ছাত্রীর মাঝে ৫০টি বাইসাইকেল, ৩০ টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ক্রীড়া সামগ্রী, বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশিপ স্কুলে ৭০ জোড়া বেঞ্চ, ১ টি ল্যাপটপ ও ১টি আলমিরা বিতরণ এবং অস্বচ্ছল ১০ জন মুক্তিযোদ্ধাদের আর্থিক সহায়তা প্রদান করা হয়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)