বিদ্যুতিক শর্ট দিয়ে স্ত্রীকে হত্যা, আদালতে ঘাতক স্বামীর স্বীকারোক্তি ( ভিডিও)

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ২৭ অক্টোবর ২০১৯

বরগুনার পাথরঘাটয় স্বামী ও শতিন মিলে প্রথম স্ত্রী মহিমা বেগম (৩২) নামের নারীকে কারেন্ট সক দিয়ে হত্যার ঘটনা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন স্বামী কবির তালুকদার।

পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুব্রত মল্লিকের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন প্রধান আসামি কবির তালুকদার।

আদালত সূত্রে জানা যায়, রায়হানপুর গ্রামের আব্দুর মাজেদ তালুকদারের ছেলে কবির তালকুদার তার দ্বিতীয় স্ত্রী এলাচি বেগম ও মেয়ে জামাই সুজনকে সঙ্গে নিয়ে বসতঘরে শুক্রবার দুপুর ১টার দিকে মরিয়মকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যা করেন। মৃত্যু নিশ্চিত করার পর বসতঘরের পাশে একটি গাছে ঠেস দিয়ে রাখা হয় মহিমার মরদেহ। বিজ্ঞ আদালত কবির তালুকদার জবানবন্দি রেকর্ড করে বরগুনা জেল হাজতে প্রেরণ করে। সাথে অন্য আসামিদের গ্রেফতার করতে আদেশ জারি করে আদালত।

এর আগে শনিবার কবির তালুকদারকে প্রধান আসামি করে তিন জনের বিরুদ্ধে পাথরঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন তারই বড়ছেলে হেলাল তালুকদার। মামলার অন্য আসামিরা হলেন- কবির তালুকদারের দ্বিতীয় স্ত্রী এলাচি বেগম ও মেয়ে জামাই মো. সুজন।

উল্লেখ্যঃ গত শুক্রবার উপজেলার রায়হানপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে মহিমা (৩২) নামে এক গৃহবধুকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্বামী কবিরের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেন মহিমা বেগমের ছেলে হেলাল তালুকদার।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)