বরগুনার রিফাত হত্যায় এক আসামির হাইকোর্টে জামিন আবেদন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ৩০ অক্টোবর ২০১৯

বরগুনার রিফাত হত্যায় এক আসামির হাইকোর্টে জামিন আবেদন / ছবিঃ সংগ্রহীতবরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার আসামি নাজমুল হাসান (১৪) হাইকোর্টে জামিন আবেদন করেছেন।

বুধবার (৩০ অক্টোবর) বিচারপতি এ কে এম আসাদুজ্জামান ও বিচারপতি এস এম মজিবুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চে এ আবেদনের ওপর শুনানি হতে পারে।

নাজমুলের আইনজীবী মো: সগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘নাজমুল একজন শিশু। সে বরগুনা প্রি ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী। সে রিফাত হত্যায় জড়িত ছিল না- এসব যুক্তি তুলে ধরে তার জামিন চাওয়া হয়েছে।’

এর আগে, গত ১৫ অক্টোবর বরগুনার আদালতে জামিন চেয়ে ব্যর্থ হয়ে গত ২৭ অক্টোবর হাইকোর্টে জামিনের আবেদন করেন নাজমুল।

প্রসঙ্গত, গত ২৬ জুন প্রকাশ্য দিবালোকে বরগুনা সরকারি কলেজ রোডে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে কুপিয়ে জখম করা হয় রিফাত শরীফকে। পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে মামলা দায়ের করেন।

এর পর গত ১ সেপ্টেম্বর বহুল আলোচিত এ মামলায় ২৪ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। ২৪ আসামির মধ্যে ১৫ আসামিকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালত পলাতক আসামিদের মালামাল জব্দের আদেশ দিলে সাতজন পলাতক আসামি আদালতে আত্মসমর্পণ করেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)