ভান্ডারিয়ায় ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ৩০ অক্টোবর ২০১৯

ভান্ডারিয়ায় ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক / ছবিঃ সংগ্রহীতপিরোজপুরের ভান্ডারিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে মো. এনায়েত হোসেন খান (৪০) ও তার স্ত্রী শাহনাজ বেগম (৩৫) দুই স্বামী স্ত্রী মাদক কারবারিকে আটক করেছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) বিকাল সারে চারটার দিকে উপজেলার চারখালী গ্রামের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় পুলিশ তার বসত ঘরে তল্লাশী চালিয়ে পাক ঘরে পাতার মধ্যে ১৬টি প্যকেটে ৫০পিস করে মোট ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত দুই দম্পতি হচ্ছে এনায়েত হোসেন খান উপজেলার চরখালী গ্রামের মো. আব্দুল মজিদের ছেলে ও তার ছেলে এনায়েত হোসেনের স্ত্রী শাহানাজ বেগম ।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পিরোজপুর ও ভান্ডারিয়া থানা সূত্রে জানা গেছে, ভান্ডারিয়া উপজেলার চরখালী গ্রামের এনায়েত হোসেন খান ও তার স্ত্রী শাহানা বেগম মিলে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো। পিরোজপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. আহসান হাবিবের নেতৃত্বে একদল পুলিশ আজ মঙ্গলবার বিকাল সাড়ে চারটায় দিকে চরখালী গ্রামে এনায়েত খার বাড়িতে অভিযান চালায়। এসময় স্বামী স্ত্রীকে গ্রেফতার করে ৮০০শত পিস ইয়াবা সহ গ্রেফতার করে।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ এস.এম. মাকসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় পিরোজপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. আহসান হাবিব বাদি হয়ে গ্রেফতারকৃত এনায়েতহোসেন খান ও তার স্ত্রী শাহানাজ বেগমের বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)