মিথ্যা মামলায় পুত্রকে জেলে পাঠিয়ে পুত্রবধূকে হুমকি দিলেন সেই সাবেক সাংসদ হিরু

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:০৬ পিএম, ৭ নভেম্বর ২০১৯ | আপডেট: ০২:১১ পিএম, ৭ নভেম্বর ২০১৯


জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বরগুনা-২ আসনের সাবেক সাংসদ গোলাম সারওয়ার হিরুর দায়ের করা মামলায় বড় ছেলে গোলাম মোর্শেদ রানা কে কারাগারে পাঠিয়ে রানার স্ত্রী বেবীকে ও হাজতে পাঠানোর হুমকি দিয়েছে হিরু।

হিরু তার বড় ছেলের স্ত্রী বেবীকে হুমকি দেয়ার একটি অডিও কল রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। সেখানে রানার স্ত্রী বেবী শশুর হিরুকে বাড়িতে আসার জন্য বললে হিরু উত্তেজিত হয়ে আকর্ষিক বকাঝকা শুরু করে অসৌজন্যমূলক আচরণ করতে শুনা যায়। এক পর্যায়ে হিরু পুত্রবধূকে তার বাবার বাড়ি ময়মনসিংহে চলে যেতে বলে অশ্লীল মন্তব্য করে ছেলের সাথে জেলে চালান দিবে বলে তুই তাকার বলে সম্বোধন করে নতুন স্বামী যোগার করে নিতে বলে।

এদিকে ভাইরাল হওয়া ঐ অডিও শুনে স্থানীয় লোকজন মিশ্র প্রতিক্রিয়া শুরু করেছে। তারা বলছেন মিথ্যা মামলা দিয়ে নিজের ছেলেকে জেল হাজতে পাঠিয়েছে। এখন আবার ছেলের বৌকেও জেল হাজতের হুমকি দিচ্ছে।

এ বিষয়ে বিআরডিবি পাথরঘাটার সাবেক চেয়ারম্যান ইমাম হোসেন বাবুল জানান, সমাজের প্রথম শ্রেণীর ব্যাক্তি ও সাবেক সাংসদ হিসেবে ছেলে ও ছেলে বৌয়ের সাথে এমন আচরন কাম্য নয়। তিনি আরো বলেন, হিরু একজন সামাজিক লোক হয়ে অসামাজিক আচারন করে সমাজে নোংরামি করছেন। আর সাধারণ মানুষকে গালিগালাজ করার অভিযোগ হিরুর বিরুদ্ধে এর আগেও রয়েছে বলে জানান তিনি।

এদিকে গোলাম সারওয়ার হিরু বিষয়টি অস্বীকার করে বলেন, অডিও কল রেকর্ডটি আমার না। আমি তাকে কখনো দেখিওনি কখনো কথাও হয়নি। তবে আমার সাথে রানার সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে থানায় মামলা রয়েছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, হুমকির বিষয়ে বেবী থানায় এসে মৌখিক অভিযোগ দিলে তাকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অপরদিকে রানার স্ত্রী বেবী জানান, আমি শঙ্কার মধ্যে আছি। শশুরের পক্ষ থেকে আমাকে নানাভাবে হুমকি ধামকির দেওয়া হচ্ছে। পাথরঘাটায় আমার কোনো আত্মীয়-স্বজন নেই। আমার স্বামীকেও জেলহাজতে পাঠিয়ে আমাকেও হুমকি দিচ্ছে।

উল্লেখ্য, বরগুনা-২ আসনের সাবেক সংসদ গোলাম সারোয়ার হিরুর সাথে পারিবারিক কলহের জের থাকায় বুধবার সকালে পাথরঘাটা থানায় মামলা দায়ের করায় তারই বড় ছেলে গোলাম মোর্শেদ রানাকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে বুধবার বিকালে আদালতে সোপর্দ করলে পাথরঘাটার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জামিন নামুঞ্জর করে তাকে জেলহাজতে পাঠান।

আরো এ সম্পর্কিত নিউজ পড়ুনঃ 


 পাথরঘাটায় সাবেক সাংসদ হিরুর মামলায় পুত্র জেলহাজতে

বরগুনা ২ সাবেক এমপি হিরুর বিরুদ্ধে পুত্রবধূকে নির্যাতনের অভিযোগ 

পাথরঘাটায় এমপির ছোট ছেলের হাতে বড় ছেলের বউ লাঞ্ছিত

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)