পাথরঘাটায় ৪০ ঘন্টা ধরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১২:২৯ পিএম, ১১ নভেম্বর ২০১৯ | আপডেট: ০১:৫৭ পিএম, ১১ নভেম্বর ২০১৯

পাথরঘাটায় ৪০ ঘন্টা ধরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে দক্ষিণের বিস্তীর্ণ অঞ্চল বরগুনার পাথরঘাটায় বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা ক্ষতিগ্রস্ত হওয়ায় প্রায় ৩৮ হাজার গ্রাহক ৪০ ঘন্টা ধরে বিদুৎহীন অবস্থায় রয়েছেন। ঘূর্ণিঝড়ের কারনে এ উপজেলার ৮ থেকে ১০টি খুটি ভেঙে গেছে বলেও জানিয়েছেন বিদ্যুৎ বিভাগ।

সোমবার (১১ নভেম্বর) বেলা ১১ টার সময় পাথরঘাটা নিউজকে পল্লী বিদ্যুতের পাথরঘাটায় দায়িত্বরত জুনিয়র ইঞ্জিনিয়ার মো. হুমায়ুন নিশ্চিত করেছে।

এর আগে গত শনিবার রাত ১১টার দিকে থেকে ঝড়ের কারণে পাথরঘাটা বিভিন্ন গ্রামে বিদ্যুৎহীন হয়ে পড়া শুরু হয়েছে।

ঝড়ে উপকূলীয় উপজেলার অনেক গ্রামে বিদ্যুৎ সরবরাহ ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি উপড়ে গেছে বহু গাছ, বিধ্বস্ত হয়েছে কাঁচা ঘরবাড়ি, ভারী বর্ষণে ক্ষতিগ্রস্ত হয়েছে ফসলের ক্ষেত।

পল্লী বিদ্যুতের পাথরঘাটায় দায়িত্বরত জুনিয়র ইঞ্জিনিয়ার মো. হুমায়ুন জানান, পাথরঘাটা উপজেলায় ঘূর্ণিঝড় বুলবুল এর কারনে বিদ্যুতের ব্যাপক ক্ষতি হয়েছে যার কাজ শেষ করতে অনেক সময়ের প্রয়োজন। এ উপজেলায় প্রায় ৮ থেকে ১০টি বিদ্যুতের খুটি ভেঙে গেছে। পৌর শহরে আজ বিকেলেই বিদ্যুৎ সরবরাহ করা হবে। আগামী কাল হাসপাতালে বিদ্যুৎ সরবরাহ করা হবে। তার পরে পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ করা হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)