রোগীদের সাথে প্রতারণা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিতো যেভাবে ভূয়া প্রতারক ডাক্তার ডি. কে

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ২ ডিসেম্বর ২০১৯

বরগুনা পাথরঘাটা উপজেলার কাকচিড়া বাজারে নাসিমা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী।

রোববার (১ ডিসেম্বর) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভুয়া এমবিবিএস পদবি ব্যবহার করার অভিযোগে তাকে আটক করা হয়।

এলাকার অনেকেই জানান শুধু এলাকায় প্রতারণা নয় দূর দুরান্ত, খুলনা, বরিশাল এলাকায় অনেক প্রতারক ডাক্তারের সাথে হাত রয়েছে তার এখান থেকে রোগী নিয়ে দালালীর মাধ্যমে হাতিয়ে নিতো লক্ষ লক্ষ টাকা এমন অভিযোগে পুলিশের কাছে কয়েকবার আটক হয়েছেন তিনি।

কাকচিড়া ইউনিয়নের আবুল বাসার জানান ডি.কে গোলদার
একজন পেশাদার বাটপার এমন প্রতারণা করে বারা বার পুলিশের হাতে আটক হলেও আইনের ফাঁক ফোকর দিয়ে বেরিয়ে আসেন তিনি

র‌্যাব ৮ পটুয়াখালীর কমান্ডার রইস উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, কাকচিড়া বাজারে নাসিমা ডায়াগনষ্টিক সেন্টারে একজন ভুয়া ডাক্তার মিথ্যা পদবি ব্যবহার করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছে তিনি

রোববার (০১ ডিসেম্বর) সেখানে অভিযান চালাই। এ সময় ডাক্তার নামধারী ডি. কে গোলদার তার প্রমাণপত্র দেখাতে ব্যর্থ হওয়া তাকে আটক করা হয়।

র‍্যাব কমান্ডার রাইস উদ্দিন আরো জানান, সে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে মানুষের সরলতাকে পুঁজি করে ডাক্তার পরিচয়ের এ সব প্রতারক বছরের পর বছর এভাবেই চিকিৎসা দিয়ে আসছিল, যিনি ডাক্তারি পাশ করেইনি। তার বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা নেয়া হবে এবং সামনে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)