শোক সংবাদ : মুক্তিযোদ্ধা মোঃ মোহন খলিফা আর নেই

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:০৪ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯

মুক্তিযোদ্ধা
বরগুনার আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান ও পৌর আওয়ামীলীগ সভাপতি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মজিবর রহমানের পিতা মুক্তিযোদ্ধা মোঃ মোহন খলিফা (৯৫) বার্ধক্যজনিত রোগে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকাল সারে ৪ টায় ঢাকার ইবনেসিনা হাসপাতালে মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহে……….রাজেউন)।মরহুমের প্রথম জানাযা নামাজ সোমবার রাত ১০ টায় ঢাকার গুলশান নিকেতন জামে মসজিদের সামনে ও দ্বিতীয় জানাযা নামাজ আজ মঙ্গলবার আছর নামাজ বাদ আমতলী কেন্দ্রীয় ঈদগাহ্ মাঠে অনুষ্ঠিত হওয়ার পরে রাষ্ট্রীয় মর্যাদায় কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন করবস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানাযা নামাজ পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন বরগুনা জেলা আওয়ামীলীগ সভাপতি ও জাতীয় সংসদ সদস্য এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভূ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেন, মরহুমের পুত্র মেয়র মোঃ মতিয়ার রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান ও ইউপি চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধা।

এছাড়া তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বরগুনা জেলা আওয়ামীলীগ সভাপতি জাতীয় সংসদ সদস্য এ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভূ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মোঃ দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার টুকু, আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেন, উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, পৌরসভার সকল কাউন্সিলর, জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আমতলী রিপোর্টার্স ইউনিটি, উদিচী শিল্প গোষ্টীর পক্ষ থেকেও শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)