ডিপজলের সঙ্গে কি সত্যিই প্রেম ছিল, মুখ খুললেন রেসি

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৫ পিএম, ২৫ ডিসেম্বর ২০১৯

ডিপজলের সঙ্গে কি সত্যিই প্রেম ছিল, মুখ খুললেন রেসি / ছবিঃ সংগ্রহীতঅনস্ক্রিনে বহুবার ডিপজল-রেসির রোমান্স দেখেছেন দর্শক। অফস্ক্রিনেও এই অভিনয়শিল্পীদের প্রেম ছিল বলে একসময় গুঞ্জন ভাসত ঢালিউডের বাতাসে। কিন্তু সত্যিই কি দুজনের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল? শুটিংয়ের প্রয়োজনে নায়িকা রেসি ডিপজলের শুটিংবাড়িতে কাটিয়েছেন বছরের পর বছর। ‘এক জবান’, ‘বাজারের কুলি’র মতো বেশ কিছু

ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন এ জুটি। মোট ১৩টি সিনেমায় জুটি বেঁধেছেন তাঁরা। সে সময় রেসি ছাড়া ডিপজলকে বড়পর্দায় দেখাই যায়নি। পর্দার বাইরেও তাই গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। শোনা যেত, তাঁরা নাকি চুটিয়ে প্রেম করছেন। সে বিষয়ে এবার মুখ খুললেন চিত্রনায়িকা মৃদুলা আহমেদ রেসি। সম্প্রতি এনটিভি অনলাইনের সঙ্গে কথা হয় নায়িকা রেসির। সিনেমা ছাড়াও ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেন একসময়ের সাড়া জাগানো এ সুন্দরী। রেসির দাবি, একসঙ্গে অনেকগুলো সিনেমা করায় মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে ভালো বন্ধুত্ব হয়ে গিয়েছিল তাঁর।

সে বন্ধুত্ব আজও অটুট। এসব দেখেশুনে এফডিসির অলিগলিতে সে সময় রটেছিল নানা চটকদার গুঞ্জন। তবে বিনোদনপাড়ার গুঞ্জন নিয়ে খুব একটা মাথা ঘামান না রেসি। নজর রাখেন বাইরের দেশগুলোতে রটা গুঞ্জনের খবরও। তাই এসব হেসেই উড়িয়ে দেন তিনি। রেসি বলেন, ভালোবাসার তো রকমফের হয়। এই ভালোবাসা ওই অর্থে প্রেম নয়। বাবা-মা, ভাইবোনের যেমন ভালোবাসা থাকে, তেমনি সহশিল্পীর মতো ভালোবাসা ছিল ডিপজলের সঙ্গে। নায়িকার ভাষায়, ‘আমাদের যে সম্পর্ক, সেটা আমাদের দুই পরিবারের সবাই জানে। আমাদের মধ্যে পারিবারিক সম্পর্ক রয়েছে।

তবে ডিপজলের সঙ্গে প্রেমের রটনায় একটুও বিরক্ত বা মনোক্ষুণ্ণ নন ‘অন্তরে প্রেমের আগুন’ অভিনেত্রী রেসি। তাঁর ‘এক জবান’, ‘এগুলো আমরা এনজয় (উপভোগ) করি।’ রেসিকে ‘ডিপজলের নায়িকা’ হিসেবে আখ্যা দেন তাঁদের ভক্তরা। এ প্রসঙ্গ উঠলে তিনি বলেন, একমাত্র নায়ক রিয়াজ ছাড়া আর সব হিরোর সঙ্গেই জুটি বেঁধেছেন। কিন্তু লোকে যে কেন তাঁকে ‘ডিপজলের নায়িকা’ বলেন, তা তাঁর বোধগম্য নয়।

দেখুন রেসির সাক্ষাৎকার :
২০০৪ সালে বুলবুল জিলানী পরিচালিত ‘নীল আঁচল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়িকা রেসির। রেসি ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’, ‘আমার স্বপ্ন আমার অহংকার’, ‘অন্তরে প্রেমের আগুন’ প্রভৃতি চলচ্চিত্রে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেছেন। এ পর্যন্ত তাঁর অভিনীত ৪০টির বেশি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে রকিবুল আলম রাকিব পরিচালিত ‘ইয়েস ম্যাডাম’ ছবির শুটিং করছেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)