বরিশাল র‌্যাবের অভিযানে কাভার্ডভ্যান ভর্তি ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেপ্তার ২

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৯

র‌্যাবের অভিযান, ফেন্সিডিল, গাঁজা
বরিশাল নগরীতে র‌্যাবের চেকপোস্ট তল্লাশি অভিযানে একটি কাভার্ডভ্যানভর্তি বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ দুই বিক্রেতাকে গ্রেপ্তার হয়েছে। মাদক ভর্তি গাড়িটি শনিবার গভীর রাতে নথুল্লাবাদ বাসস্ট্যান্ড হয়ে শহরে প্রবেশকালে সিঅ্যান্ডবি রোডে আটক করে। এসময় গাড়িটি থেকে ২ হাজার ৩৬০ বোতল ফেন্সিডিল এবং ২৫ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

রোববার সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

র‌্যাবের দাবি- গ্রেপ্তার দুই ব্যক্তি ফরিদপুর জেলার মধুখালী উপজেলার চাঁদপুর বকশি গ্রামের সাত্তার গাজীর ছেলে সোহেল গাজী ওরফে আল-আমিন (২৮) এবং ভাঙা উপজেলার চুমুরদ্দি গ্রামের শফিকুল ইসলামের ছেলে মিঠু (২৫) মাদক মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। এবং তারা দীর্ঘদিন ধরে বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছিল।

র‌্যাব-৮ এর উপ অ‌ধিনায়ক মেজর খান স‌জিবুল ইসলাম জানান জানায়- ফরিদপুর থেকে একটি গাড়ি বিপুল পরিমাণ মাদকদ্রব্য বরিশালে ঢুকছে এমন সংবাদের ভিত্তিতে তাদের একটি টিম সিঅ্যান্ডবি রোডে চেকপোস্ট বসায়। বিভিন্ন যানবাহনে তল্লাশি একপর্যায়ে কাভার্ডভ্যানটি আসলে র‌্যাব সদস্যরা থাকার সংকেত দিলে গাড়িটিতে থাকা দুই ব্যক্তি সোহেল গাজী ও মিঠু দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া দিয়ে আটক করে এবং পরবর্তীতে কাভার্ডভ্যানটিতে তল্লাশি করে ২ হাজার ৩৬০ বোতল ফেন্সিডিল এবং ২৫ কেজি গাঁজা উদ্ধার করে।

এই ঘটনায় র‌্যার-৮এর বরিশাল সিপিএসসি’র ডিএডি মােঃ আল-মামুন শিকদার বাদী হয়ে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। সেই মামলায় দুই ব্যক্তিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।’

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)