মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:৩০ পিএম, ১৫ জানুয়ারী ২০২০

মঠবাড়িয়ায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধারমঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য দুর্ধর্ষ ডাকাত সগীর মোল্লাকে (৪৮) গুলিবিদ্ধ অবস্থায় উপজেলার ভেচকি গ্রামের আলম হাওলাদারের বাড়ির খড়ের গাধা থেকে বুধবার (১৫ জানুয়ারি) সকালে গুরুতর অবস্থায় উদ্ধার করেছে।

সগীর মোল্লা পাশ্ববর্তী বামনা উপজেলার ডুষখালী গ্রামের নাদের মোল্লার ছেলে।

থানা সূত্রে জানা গেছে, ভেচকি গ্রামের বাসিন্দা আলম হাওলাদার বুধবার ভোর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে দুর্ধর্ষ ডাকাত সগীর মোল্লাকে গুলিবিদ্ধ অবস্থায় বাড়ির সামনে খড়ের গাধা মধ্যে কাতরাতে দেখে স্থানীয় চৌকিদারকে খবর দেন। পরে চৌকিদার ঘটনাস্থলে গিয়ে পুলিশ কে খবর দিলে সকালেই পুলিশ গুরুতর অবস্থায় ডাকাত সগীর মোল্লাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক সকালেই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান বলেন, সগীর মোল্লার ডান কান বিছিন্ন ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন বলেন, গুলিবিদ্ধ সগীর মোল্লা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)