বখাটের ছুরিকাঘাতে স্কুলছাত্রী আহত

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৯:০৮ পিএম, ১৪ মার্চ ২০১৮

আহত স্কুলছাত্রীঅনলাইন ডেস্কঃ
যুবকের ছুরিকাঘাতে চাঁপাইনবাবগঞ্জ শহরে এক স্কুলছাত্রী আহত হয়েছে।

বুধবার (১৪ মার্চ) সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। স্কুলছাত্রী সাথী খাতুন (১৩) চাঁপাইনবাবগঞ্জ শহরের রেলবস্তি এলাকার আব্দুস সামাদের মেয়ে ও কামাল উদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মঞ্জুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সকাল ১০টার দিকে এক বান্ধবীর সঙ্গে স্কুলে যাচ্ছিল মেয়েটি। পথে হুজরাপুরে রেলবাগান এলাকার ফাকু উদ্দীনের ছেলে মনিরুল ইসলাম (২৫) তাকে ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতাল নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মেয়েটির পরিবারের সঙ্গে মনিরুলের বিরোধ ছিল। এর জের ধরে ছুরিকাঘাতের ঘটনা ঘটে থাকতে পারে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরো বলেন, রেলবস্তি এলাকার ফাকু আলীর বখাটে ছেলে মনিরুল (২৫) দুই দিন ধরে সাথীকে উত্ত্যক্ত করছিল। বুধবার সকালে রোজিনা নামে তার এক বান্ধবীকে নিয়ে রিকশায় করে স্কুলে যাওয়ার পথে বাক্সপট্টি এলাকায় বখাটে মনিরুল তার রিকশার গতিরোধ করে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে গুরুতর আহত হয় সাথী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৪ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)