বরগুনায় ছাত্রদল নেতা আসাদুল্লাহকে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ০৯:৩৪ পিএম, ১৪ মার্চ ২০১৮ | আপডেট: ০৯:৩৬ পিএম, ১৪ মার্চ ২০১৮

---
মোঃ মোস্তাফিজুর রহমান (নিজস্ব প্রতিনিধি)।। বরগুনা জেলার পাথরঘাটা উপজেলায় ছাত্রদল নেতা মো. আসাদুল্লাহকে কুপিয়ে জখম করে পায়ের রগ কেটে দিয়েছে আতুর সোহাগ বাহিনী নামে এক দল সন্ত্রাসীরা।দীর্ঘদিন চিকিৎসায় থাকার পরে ঢাকা মেডিকেলের আইসিউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত ৬ মার্চ শুক্রবার সকাল ১১টায় মৃত্যুবরণ করেন।

ছাত্রদল নেতা হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও জাতীয়তাবাদী ছাত্রদল বরগুনা জেলা শাখা।

বুধবার (১৪ মার্চ) দুপুর ১২ টায় বরগুনা জেলা বিএনপির কার্যলয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও জাতীয়তাবাদী ছাত্রদল বরগুনা জেলা শাখা

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা, সহ-সভাপতি এ জেড সালেফারুক, সাধারন সম্পাদক এ্যাড. আব্দুলঃ-হালিম, যুগ্নসাধারন সম্পাদক তালিমুল ইসলাম পলাশ, জেলা বিএনপির যুবদলের সংগ্রামী সভাপতি তরিকুজ্জামান টিটু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিউজ্জামান মাহফুজ, জাফরুল হাসান জাফর বেনডার, দপ্তর সম্পাদক মঞ্জুর, জেলা ছত্রদলের আহব্বায়ক মোঃ মুরাদুজ্জামান টিপন, মোর্শেদ খোকন, আরিফ রাজা তালতলী উপজেলা ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বক্তারা বলেন, ছাত্রলীগ নামধারী আতুর সোহাগ প্রকাশ্যে একজন নিরীহ তরুণ ওপর যে কায়দায় হামলা করেছে, তা বীভৎসতা ছাড়া কিছু নয়। এ হামলা প্রমাণ করে, ছাত্রলীগের হাতে দেশের মানুষ নিরাপদ নয়। এ সময় জাতীয়তাবাদী ছাত্রদল নেতা আসাদুল্লাহর ওপর হামলাকারী ও হত্যাকারী আতুর সোহাগ ও তার সহযোগি রুবেল ও জাহাঙ্গী এর দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান তারা।

এন এ এস/পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)