বেতাগীতে মাহফিল থেকে ডেকে নিয়ে কিশোরীকে তিন বন্ধুর ধর্ষন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ২২ জানুয়ারী ২০২০

এই ছবিটি প্রতিকীবেতাগী প্রতিনিধিঃ
বরগুনার বেতাগীতে ওরশ মাহফিল থেকে ডেকে নিয়ে তিন বন্ধু মিলে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে বেতাগী থানায় নারী নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন। যাহার নম্বর ১২/২০।

মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে উপজেলার হোসনাবাদ ইউনিয়নের মীরা বাড়ি সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে।

মামলার আসামীরা হলো, উপজেলার হোসানাবাদ গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে সাগর (১৮), একই গ্রামের নাঈম হোসেন (১৮), মো. নাঈম।

ওই স্কুলছাত্রীর মা জানান, বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের দক্ষিন হোসনাবাদ গ্রামে তাদের বাড়ি। স্বামী মারা যাওয়ার পর অন্যত্র বিয়ে করেন যার ফলে স্থানীয় জলিশা বাজারে ভাড়া থাকেন তিনি। সাংসারিক খরচ মিটাতে নিজেই রাজমিস্ত্রির সাথে দিনমজুরের কাজ করেন। প্রায়ই স্থানীয় হোসনাবাদ গ্রামের বাসিন্দা সাগর আমার মেয়েকে উত্ত্যক্ত করতো।

তিনি আরো বলেন, মঙ্গলবার সন্ধ্যায় বাজারের পাশে ওরশ মাহফিল হচ্ছে জেনে দেখার জন্য চলে যায়। সেখানে মেয়েকে দেখে সাগরের সাথে থাকা দুই বন্ধু নাঈম হোসেন ও মো. নাঈম মিলে জোর করে তাকে মীরা বাড়ির বাগানের মধ্যে নিয়ে যায়। সেখানে তিন বন্ধু মিলে মেয়েটিকে ধর্ষণ করে। এদিকে রাত ৯টায় ও বাসায় ফিরছে না দেখে মেয়েকে না পেয়ে স্থানীয় লোকজনসহ তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করে।

ধর্ষণের স্বীকার কিশোরী বলেন, ওরশে মাইক চলার কারনে আমি অনেক ডাক চিৎকার করলেও কোন লাভ হয়নি কেউ শুনতে পায়নি। পরে লোকজন গিয়ে টর্চ লাইটের আলো ছড়ালে ওরা পালিয়ে যায় এবং আমি তাদের সহায়তায় বাসায় ফিরে আসি।

এ বিষয়ে বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া বলেন, এ ঘটনায় নারী নির্যাতনের আইনে তিন জনকে আসামী করে মামলা রুজু হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)