পাথরঘাটার ৫শ দরিদ্র পরিবার পেল নগদ অর্থ ও সবজি বীজ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ২৩ জানুয়ারী ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটায় পঙ্গু, জটিল রোগি, বিধবা, স্বামী পরিত্যাক্তাসহ হতদরিদ্র ৫শ পরিবান পেল নগদ অর্থ ও সবজি বীজ।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির, বিশেষ অতিথি ছিলেন, সংকল্প ট্রাস্টের নির্বাহী পরিচালক মির্জা শহিদুল ইসলাম খালেদ, অক্সফামের প্রতিনিধি সাদিয়া মাশারুফ, এম.এম. জাহাঙ্গীর, সদর পাথরঘাটা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, কৃষি কর্মকর্তা শিশিরকুমারবড়াল, উপ সসহকারি কৃষি কর্মকর্তা মু. নজরুল আলম প্রমুখ।

সম্প্রতি ঘূর্নিঝড় বুলবুল পরবর্তী অক্সফামের আর্থিক সহযোগিতায়, কোডেক, এনএসএস ও সংকল্পের বাস্তবায়নে ক্ষতিগ্রস্তদের মধ্যে
পাথরঘাটা সদর ইউনিয়নে পঙ্গু, জটিল রোগি, বিধবা, স্বামী পরিত্যাক্তাসহ হতদরিদ্র ৫শ পরিবারের মাঝে মাথাপিছু নগদ ৫ হাজার টাকা ও ৫০ পরিবারের মাঝে সবজি বীজ বিতরণ করা হয়।

প্রধান অতিথি পাথরঘাটা উপজেলা নির্ববাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির বলেন, যাদের মাঝে নগদ টাকা দেয়া হয়েছে তাদের আয়বর্ধক কাজে লাগানোর জন্য এবং সবজি বীজ লাগিয়ে তা নিজের প্রয়োজন মিটিয়ে আয়ও করতে পারবেন।

পরে উপকারভোগিদের মাঝে সবজি বীজ চাষের জন্য পরামর্শ দেন উপজেলা সহকারি কৃষি কর্মকর্তা মু. নজরুল ইসলাম।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)