দুই দিনের সফরে পর্যটনকেন্দ্র কুয়াকাটায় আসছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৪:১১ পিএম, ৩ ফেব্রুয়ারী ২০২০

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, কুয়াকাটা সমুদ্র সৈকত, সমুদ্র সৈকত, কুয়াকাটা
দুই দিনের সফরে পটুয়াখালী আসছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এ সফরে কুয়াকাটা সমুদ্র সৈকতে মনোমুগ্ধকর দৃশ্য উপভোগ এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২য় সমাবর্তনে যোগ দেবেন রাষ্ট্রপতি।

রোববার (২ ফেব্রুয়ারি) বিকেলে পটুয়াখালী জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে রাষ্ট্রপতির সফর সংক্রান্ত প্রেসব্রিফিংয়ে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী এ তথ্য জানান।

জেলা প্রশাসক বলেন, মহামান্য রাষ্ট্রপতি প্রথম দিন মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে সরাসরি কুয়াকাটা পৌঁছে সমুদ্র সৈকতের বিচে সূর্যাস্ত অবলোকন শেষে বিশ্রাম করবেন এবং সন্ধ্যায় জেলা প্রশাসনের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন।

বুধবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে কুয়াকাটা থেকে হেলিকপ্টারযোগে পটুয়াখালী কৃষি বিমান অবতরণ কেন্দ্রে অবতরণের পর মটরকেডযোগে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যাল রওয়ানা হবেন। সেখানে বিশ্রাম শেষে ২য় সমাবর্তনে প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

এ দিকে রাষ্টপতি আবদুল হামিদের আগমনে জেলায় প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। পুরো জেলায় জোরদার করা হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা। প্রস্তুত করা হয়েছে গেস্ট হাউস, সার্কিট হাউস, সড়ক ও অনান্য সংশ্লিষ্ট ভবন ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)