মঠবাড়িয়ায় এক নি:স্ব প্রবাসীর পাওনা টাকা চেয়ে করুন আকুতি!

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ৯ ফেব্রুয়ারী ২০২০

এক নি:স্ব প্রবাসীর পাওনা টাকা চেয়ে করুন আকুতি!মঠবাড়িয়ায় প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ায় এক সৌদি প্রবাসীর কাছে ৫৯ লাখ ৫৫ হাজার ৪শ টাকা আদায়ের দাবীতে সংবাদ সম্মেলন করছে অপর এক নি:স্ব সৌদি প্রবাসী।

রোববার (ফেব্রুয়ারি) দুপুরে পৌরশহরের ২২ ভিটির আ: ছত্তারের হাওলাদারের পুত্র মো: জাকির হোসেন নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এ দাবী করেন।

লিখিত বক্তব্যে বলেন, তিনি সৌদি আরবে থাকাকালে উপজেলার দক্ষিণ গুলিসাখালী গ্রামের ইস্কান্দার ফরাজীর পুত্র ইউসুফ মাহমুদ ফরাজীর সাথে একত্রে বিভিন্ন কোম্পানীতে ঠিকাদারী কাজের জন্য লেবার সরবরাহ দেই।

এসময় সৌদি আরবের তাউজান কোম্পানীতে চাকুরী করা অবস্থায় ৪০ জন শ্রমিক ও আমার তিন মাসের বেতন এবং লভ্যাংশসহ মোট তার কাছে পাওনা ৫৯ লাখ ৫৫ হাজার ৪শত টাকা না দিয়ে ইউসুফ মাহমুদ ফরাজী আত্মসাৎ করে। আমি সৌদি থাকাকালে আমার সরবরাহকৃত লেবারের পাওনা সাম্যক টাকা আমার দেশের ভিটে মাটি বিক্রি করে পরিশোধ করে নি:স্ব হয়ে দেশে ফিরে এসেছি।

তিনি সংবাদ সম্মেলনে আরও বলেন, ইউসুফ মাহমুদ ফরাজী স্থানীয় ক্ষমতাসীন দলের প্রভাব খাটিয়ে আমার টাকা দিতে টালবাহানা করছে।

তিনি বলেন, সম্প্রতি সড়ক দুর্ঘটনায় আমি গুরুতর আহত হয়ে টাকার অভাবে চিকিৎসা করাতে না পেরে পঙ্গুত্ব বরণ করার আশংকা করছি। এমতাবস্থায় পাওনা টাকা ফিরে যাওয়ার জন্য সাংবাদিকদের সহযোগিতা পাওয়ার জন্য সংবাদ সম্মেলন করেছেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)