চরফ্যাশনে শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণচেষ্টায় পুত্রবধূর মামলা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৪২ এএম, ১৮ ফেব্রুয়ারী ২০২০ | আপডেট: ০৯:৫৪ এএম, ১৮ ফেব্রুয়ারী ২০২০

ছবিঃ সংগ্রহীতভোলার চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের চরফকিরা গ্রামের শ্বশুর কর্তৃক পুত্রবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আবুল হাসেম মাঝিকে (৫৫) আসামি করে মামলা হয়েছে।

গত শনিবার রাতে শশীভূষণ থানায় ভুক্তভোগী পুত্রবধূ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। ঘটনার পর থেকে লম্পট শ্বশুর পালিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, ওই গৃহবধূ শুক্রবার রাতে নিজ ঘড়ে শুয়েছিলেন। ঘটনার ৭ দিন আগে পেশায় জেলে স্বামী নদীতে মাছ ধরতে যান। মেয়ের বাড়িতে বেড়াতে গেছেন শাশুড়ি। রাত সাড়ে ১১টার দিকে শ্বশুর হাসেম মাঝি তার বিছানায় আসেন এবং স্পর্শকাতর স্থানে হাত দিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালান। এতে গৃহবধূর চিৎকারে দেবর-ভাসুরসহ প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে রক্ষা করেন।

ভুক্তভোগী আরো অভিযোগ করেন, ৭ মাস আগে একইভাবে তাকে ধর্ষণ চেষ্টা করা হয়েছিল এবং বিভিন্ন সময় কুপ্রস্তাব দেয় তার শ্বশুর। বিষয়টি তার স্বামী ও শাশুড়িকে জানিয়েছিলেন। সম্মানের ভয়ে কেউ মামলা মোকদ্দমার মতো কঠিন পথে যাননি।

স্থানীয়রা জানান, হাসেম মাঝি নারীলোভী এবং এলাকায় তার একাধিক অপকর্মের নজির আছে। শশীভূষণ থানার ওসি মনিরুল ইসলাম জানান, আসামি হাসেম মাঝিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)