পাথরঘাটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৫শিশুকে মারধর

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ২৫ ফেব্রুয়ারী ২০২০ | আপডেট: ০৭:৫৯ পিএম, ২৫ ফেব্রুয়ারী ২০২০

এই ছবিটি প্রতিকীবরগুনার পাথরঘাটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৫ শিশুকে বেধড়ক মারধরের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় ইউপি সদস্য শাহিন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আহত ওই শিশুদেরকে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের দক্ষিন কুপধন এলাকায় এ ঘটনা।

আহত শিশুরা হলো, ওই এলাকার ইয়াকুব আলীর ছেলে মিরাজ (৯), আবুল বাশারের ছেলে ছানাউল্লাহ (১১), আব্দুল জলিলের ছেলে আব্দুল্লাহ (৯), ফারুক হোসেনের ছেলে রাতুল (৯), আব্দুর রহিমের ছেলে ছাব্বির (১২)।

শিশু রাতুলের মা রেবা বেগম জানান, আমার ৯ বছরের ছেলে ও তার বন্ধুর বিকেলে নদীর পাড়ে গুরতে গেলে কুটার (খড়) উপরে বসে। সে সময় সোহেলসহ ৩ থেকে ৪ জন ছেলে তাদেরকে ধরে লাঠি দিয়ে পিটায়। আমার ছেলেসহ তার বন্ধুদের যেভাবে মারধর করেছে তা কোন ভাল মানুষের কাজ হতে পারে না। যেভাবে পিটিয়েছে তা আপনারা দেখলে বুজতে পারবেন। প্রত্যেকটা পিটানে কেটে রক্ত বের হয়ে গেছে। তারা প্রভাবশালী হওয়ায় আমরা কিছু বললেই আমাদের সমস্যা হতে পারে তাই কিছু বলতে পারিনা।

এ ব্যাপারে অভিযুক্ত সোহেল সকল অভিযোগ অস্বীকার করে বলেন, আমি শুধু তাদেরকে ধমক দিয়ে দৌড়ানী দিয়েছি, কোন মারধর করিনি উল্টো আমাকে মিরাজের মা থাপ্পর দিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মো. শাহিন মিয়া জানান, মারধরের খবর পেয়ে আমি ঘটনা স্থলে গিয়ে দেখে এসেছি। স্থানীয়ভাবে তাদেরকে মিলিয়ে দেয়া হয়েছে।

পাথরঘাটা থানার (ওসি) শাহাবুদ্দিন জানান, এরকম কোন ঘটনার ব্যাপারে আমার কাছে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)