পাথরঘাটায় স্ত্রীকে বাচাতে গিয়ে স্বামী আহত

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:২৫ পিএম, ২৬ ফেব্রুয়ারী ২০২০

স্ত্রীকে বাচাতে গিয়ে স্বামী আহতবরগুনার পাথরঘাটায় স্ত্রীকে মারধর থেকে বাচাতে যাওয়ায় স্বামী কাইউমকে (২২) মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহতকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। স্থানীয় ইউপি সদস্য সোলায়মান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বুধবার (২৬ ফেব্রুয়ারী) সকাল ১০টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের মাছেরখাল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত কাইউম উপজেলার কালমেঘা ইউনিয়নের ঘুটাবাছা গ্রামের মো. মোশাররফ হোসেনের ছেলে।

কাইউম জানান, সকালে আমার শ্বশুর বাড়ি বেড়াতে আসার কিছুক্ষন পরে আমার স্ত্রীর ফুফাতো ভাই হাসান এসে কিছু না বলেই স্ত্রীকে থাপ্পর মারে। সে সময় আমি আমার স্ত্রীকে মারধর থেকে বাচাতে গেলে আমাকেও ধাক্কা দেয় হাসান। তখন আমার শ্বাশুড়ি এসে হাসানকে সেখান থেকে পাঠিয়ে দেয়। তখন আমি আমার বাবা-মাকে খবর দিলে তার আমাকে দেখতে আসে। এর কিছুক্ষন পরেই হাসান কিছু ভাড়াটে সন্ত্রাসী নিয়ে এসে লোহার রড ও জিআই পাইপ দিয়ে আমাকে মারধর শুরু করে। আমার বাবা ও মা রক্ষা করতে আসলে তাদেরকেও মারধর করে এবং মায়ের কানের একটি দুল ও আমার স্ক্রীন টাস মোবাই নিয়ে যায় তারা।

এ বিষয়ে অভিযুক্ত হাসানের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেস্টা হলেও তাকে পাওয়া যায়নি।

স্থানীয় ইউপি সদস্য মো. সোলায়মান জানান, মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখে এসেছি। আহতদের চিকিৎসার জন্য স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়েছে। এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যানের সাথে কথা বলেছি, দুইপক্ষের সাথে আলোচনা করে সালিশ মিমাংসার জন্য বসবো।

এ ব্যাপারে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন জানান, থানায় এ রকমের মারধরের কোন অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)