পাথরঘাটায় ছাত্রলীগ নেতার আপত্তিকর ছবি ফেসবুকে ভাইরাল

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ১১:০৬ এএম, ২৭ ফেব্রুয়ারী ২০২০

ছবিঃ ফেসবুক থেকে নেয়াবরগুনার পাথরঘাটায় উপজেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারন সম্পাদক এনামুল হোসেনের আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ধ্রুব তারা নামের একটি প্রফাইল থেকে ভাইরাল করা হয়েছে। এই ভাইরাল ছবি নিয়ে নানা আলোচনা-সমালোচনার সৃস্টি হয়েছে। এ ঘটনায় স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীদের মধ্যে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া বিরাজ করছে। তবে তিনি বিয়ে করেছেন কিনা এ রিপোর্ট লেখা পর্যন্ত যানা যায়নি।

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের একাধীক নেতারা নাম প্রকাশ না করার শর্তে জানান, এনামুলকে নিয়ে কমিটি ঘোষনা করার পর থেকেই নানা রকমের বিতর্ক শুরু হয়। সেই থেকে শুরু করে কমিটি বিলুপ্ত পর্যন্ত হয়েছে। এখন ছাত্রলীগের সম্মানটুকুও নস্ট করেছে সে। দলে সম্মান নস্ট করতে এরকমের একজন নেতাই যথেস্ট, তা সে প্রমান করেছে সে।

এবিষয়ে পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এনামুল হোসেন মুঠোফোনে সাংবাদিকদের জানান, আমার মোবাইল ফোনেই ছবিগুলো ছিল। মোবাইল ফোন চুরি হয়ে গেছে সেই চুরি হওয়া মোবাইল থেকে প্রথমে আমার ফেসবুক আইডিতে ছবিগুলো আপলোড করেছে। গত ২২ ফেব্রুয়ারি থানায় সাধারন ডায়রি করেছি। এখন পর্যন্ত মোইল ফোন ও ফেসবুক আইডি উদ্ধার করা যায়নি। মোইল ফোন ও ফেসবুক আইডি উদ্ধারের চেস্টা চলছে।

এবিষয়ে বরগুনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তানভীর হোসাইন জানান, এরকম একটি কথা আমি শুনেছি তবে এখনো আমাদের নজরে আসেনি। এটা তার একান্ত ব্যাক্তিগত ব্যাপার। সে এখন আমাদের কমিটিতে নেই তাই আমরা কোন ব্যাবস্থা নিতে পারছি না।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)